adv
২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইংল্যান্ডের একাধিক কাউন্টি দল আইপিএল আয়োজনে আগ্রহী হয়ে ইসিবিতে চিঠি

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের একাধিক কাউন্টি দল স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ আয়োজনে নিজেদের আগ্রহের কথা জানিয়েছে। এরই মধ্যে অনেকেই ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডকে লিখিত চিঠিও দিয়েছে বলে খবর।

আগ্রহীদের তালিকায় রয়েছে মিডলসেক্স, সারে, ওয়ারউইকশায়ার ও ল্যাঙ্কাশায়ার। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, ভেন্যু হিসেবে লন্ডনের লর্ডস ও ওভাল, বার্মিংহামের এজবাস্টন এবং ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডের নাম উল্লেখ করেছে তারা।

ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ হলেও এরমধ্যেই জৈব সুরক্ষা বলয়ে আইপিএল চালিয়ে নিচ্ছিল দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু জৈব সুরক্ষা বলয় ভেদ করে ঢুকে পড়ে করোনা। আক্রান্ত হন একাধিক ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্য। এরপরই স্থগিত করা হয় জনপ্রিয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

সার্বিক যে চিত্র তাতে ভারতে আর টুর্নামেন্টের বাকি অংশ আয়োজন সম্ভব নয় বলেই মনা করা হচ্ছে। এমন অবস্থায় স্বাভাবিকভাবেই সবার আগে উঠে আসছে গত বছর আইপিএল আয়োজন করা সংযুক্ত আরব আমিরাতের নাম। তবে অক্টোবরের আগে মরুর দেশটিতে অত্যধিক গরম থাকবে। তাই বিকল্প হিসাবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার কথাও বিসিসিআইয়ের বোর্ড সভায় আলোচিত হয়েছে বলেই খবর।

ইংলিশ দলগুলো আগ্রহ দেখানোয় বিসিসিআইয়ের সামনে ভালো একটি পথই খুলে যাচ্ছে। আইসিসির ভার্চুয়াল সভায় এই বিষয়ে আলোচনা করা হবে বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম। – ক্রিকইনফো/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া