adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আবার রোশানের সঙ্গে বুবলীর রসায়ন

বিনোদন প্রতিবেদক : ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে বসগিরি সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা এই অভিনেত্রী শাকিবের সঙ্গে একে একে অভিনয় করেন ১১টি ছবিতে। ক্যারিয়ারে এর মধ্যে আর কোনো নায়কের বিপরীতে তাকে দেখা যায়নি।

তবে নিয়ম ভাঙেন গত বছর। চিত্রনায়ক নিরব হোসেনের বিপরীতে চুক্তিবদ্ধ হন ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে। সেটির শুটিং শেষে রয়েছে মুক্তির অপেক্ষায়। এরপর হালের অন্যতম ব্যস্ত নায়ক জিয়াউল রোশানের বিপরীতে ‘চোখ’ নামে একটি ছবিতে জুটি বাধেন বুবলী। সেটির কাজ এখনো চলমান। তারই মধ্যে রোশানের সঙ্গে আরও একবার জুটি বাঁধলেন এই নায়িকা।

রোশান-বুবলী জুটির নতুন ছবিটির নাম ‘রিভেঞ্জ’। গত বছর এফডিসিতে অনুষ্ঠান করে একসঙ্গে তিনটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনটিরই নায়ক রোশান। ইকবাল জানিয়েছিলেন, সবগুলো ছবি তিনিই পরিচালনা করবেন। ‘রিভেঞ্জ’ সেই তিনটিরই একটি।

এই ছবিতে রোশানের নায়িকা হিসেবে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শবনম বুবলী। এ তথ্যটি নিশ্চিত করেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল নিজেই। তিনি জানান, ঈদের পর আগামী ২০ মে থেকে শুটিং ‍শুরু হবে। তার আগে সোমবার সন্ধ্যায় হয়ে গেছে ছবিটির মহরত।

এদিকে, শাকিব খানের সঙ্গেু একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আছেন শবনম বুবলী। নাম ‘লিডার’। এই ছবিটি পরিচালনা করবেন তরুণ পরিচালক তপু খান। ছবিটির দৃশ্যধারণ এখনও শুরু হয়নি। ঈদের পর করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই এটির কাজ শুরু হবে বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া