adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

স্থগিত হওয়া ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল ম্যাচ ১৩মে শুরু

স্পোর্টস ডেস্ক : মৌসুম জুড়েই ঠাসা সূচিতে জেরবার ক্লাবগুলো। ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য পরিস্থিতি আরও খারাপ হলো। ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে তাদের স্থগিত ম্যাচটির নতুন সূচি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। আগামী ১৩ মে হবে ম্যাচটি, ওল্ড ট্র্যাফোর্ডেই।

এখন ৫০ ঘণ্টার ব্যবধানে দুটি ম্যাচ খেলতে হবে ইউনাইটেডকে। লেস্টার সিটির বিপক্ষে তাদের হোম ম্যাচ একদিন এগিয়ে ১১ মে নেওয়া হয়েছে। ইউনাইটেড-লিভারপুল ম্যাচটি হওয়ার কথা ছিল গত রোববার। কিন্তু খেলা শুরুর কয়েক ঘণ্টা আগে মাঠে ঢুকে ক্লাবের মালিকপক্ষ গ্লেজার্স পরিবারের বিরুদ্ধে ইউনাইটেড সমর্থকদের বিক্ষোভের পর স্থগিত করে দেওয়া হয় ম্যাচটি।

ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে লিভারপুলের ম্যাচের সূচি পরিবর্তন করা হবে বলে ধারণা করা হচ্ছিল। তবে তা হয়নি, আগের সূচি অনুযায়ী ১৬ মে হবে ম্যাচটি। ৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে, ৫৪ পয়েন্ট নিয়ে শিরোপাধারী লিভারপুল ছয় নম্বরে আছে।
এক ম্যাচ বেশি খেলে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। বাকি চার ম্যাচের একটিতে জিতলে অন্য কোনো হিসাব ছাড়াই শিরোপা জিতবে পেপ গুয়ার্দিওলার দল। – গোল ডটকম/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া