adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জীবনের চেয়ে কী আইপিএল বড়? দিল্লির হাইকোর্টে রিট

স্পোর্টস ডেস্ক : করোনার দাপটে ভারতে একদিকে জ্বলছে শ্মশান, খোড়া হচ্ছে একের পর এক কবর। আর অন্যদিকে চলছে জাঁকজমকপূর্ণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। ভারতে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। দৈনিক আক্রান্তের গড় সংখ্যা ছুঁয়েছে তিন লাখে। মৃত্যুর সংখ্যাও নেহায়েত কম নয়, ৩ হাজারের ওপর মৃত্যু হচ্ছে নিয়মিত।

দেশের এমন পরিস্থিতিতে কেন আইপিএল? এই সময়ে আইপিএল বন্ধের দাবিতে দিল্লি হাইকোর্টে আবেদন করেছেন করন এস ঠুকরাল নামের এক আইনজীবী। আবেদনে লেখা হয়েছে, মানুষের স্বাস্থ্য অপেক্ষা আইপিএল’কে কেন অগ্রাধিকার দিচ্ছে। ওই আবেদনে আরও বলা হয়েছে, দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে আইপিএল নয়, কোভিড-কেয়ার সেন্টার বানানোর।

পিটিশনার করন এস ঠুকরাল এবং ইন্দর মোহন সিং এমন পরিস্থিতিতে কাঠগড়ায় তুলেছেন দিল্লির কেন্দ্রীয় সরকার, বিসিসিআই, আইপিএল গভর্নিং কাউন্সিল, দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং রাজ্যের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।

পিটিশনে বলা হয়েছে, দিল্লিতে যখন সাধারণ মানুষ হাসপাতালে চিকিৎসা পাচ্ছে না, শেষকৃত্যের জন্য জায়গা পাচ্ছে না, মুমুর্ষ রোগীর জন্য অক্সিজেনের এবং ওষুধের অভাবে মরছে, সেখানে আইপিএলের ম্যাচ সাধারণ মানুষের মানসিক অবস্থা নষ্ট করছে। বিশেষ করে যারা তাদের প্রিয়জনদের জীবন বাঁচাতে উদ্যত।

তবে বর্তমান পরিস্থিতি ও আইপিএলে বেশ কয়েকটি দলের খেলোয়াড় ও কর্মকর্তার কোভিড পজিটিভ হওয়ার খবরে দিল্লি থেকে সরে যেতে পারে ম্যাচ। এক্ষেত্রে মুম্বাইতে নতুন সূচিতে হতে পারে স্থগিত ম্যাচগুলো। – ইন্ডিয়ান একআসপ্রেস/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া