adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেক ঘাম ঝরিয়ে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জিততে হলো মেসিদের

স্পোর্টস ডেস্ক : ভ্যালেন্সিয়ার মাঠ যেনো বার্সেলোনার কাছে কুফা। এবারও ওই মাঠে তারা বিপদে পড়তে বসেছিলো। শেষ রক্ষা মেসির কল্যাণে। অনেত ঘাম ঝড়িয়ে জয় অর্জন করে শিরোপা লড়াইয়ে টিকে থাকলো বার্সেলোনা।

মেস্তায়া স্টেডিয়ামে রোববার (২ মে) রাতে লা লিগার ম্যাচে ৩-২ গোলে জিতেছে বার্সেলোনা। পাঁচটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। গাব্রিয়েল পাউলিস্তার গোলে পিছিয়ে পড়ে বার্সা। দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ১২ মিনিটে তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় তারা। শেষ দিকে কার্লোস সলের ব্যবধান কমালেও এবার আর বার্সেলোনাকে আটকাতে পারেনি তারা।

আগের দিন আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ নিজেদের ম্যাচে জয় পাওয়ায় ব্যবধানটা বেড়ে গিয়েছিল। এক ম্যাচ পর জয়ে ফিরে সেটা আবার আগের জায়গায় নিয়ে এলেন মেসিরা।

৩৪ ম্যাচে আতলেতিকোর পয়েন্ট ৭৬। রিয়ালের সমান ৭৪ পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে তৃতীয় স্থানে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৭০। লিগে ভালেন্সিয়ার মাঠে আগের তিন ম্যাচে কোনো জয় ছিল না কাতালান ক্লাবটির। হেরেছিল একটি, দুটি ড্র। সব মিলিয়ে ভালেন্সিয়ার বিপক্ষে আগের ছয় ম্যাচে মাত্র একটিতে জিতেছিল বার্সেলোনা।

আগের ম্যাচে লাল কার্ড দেখায় এই ম্যাচে ডাগ আউটে ছিলেন না বার্সা কোচ কুমান। আগামী শনিবার (৮ মে) পরের রাউন্ডে আতলেতিকোর বিপক্ষে ঘরের মাঠেও তাকে পাবে না বার্সেলোনা। আরেকটি কঠিন লড়াই কোচকে ছাড়াই পাড়ি দিতে হবে তাদের। মার্কা/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া