adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ও শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখা যাবে যেসব চ্যানেলে

নিজস্ব প্রতিবেদক : শ্রীলঙ্কার ক্যান্ডির পাল্লেকেলেতে বাংলাদেশ-শ্রীলঙ্কা মুখোমুখি হবে টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে। প্রথম ম্যাচের ১৫ সদস্যের দলে আর পরিবর্তন আনা হয়নি বাংলাদেশের।

অন্যদিকে লঙ্কা দলে এসেছে দুটি পরিবর্তন। লাহিরু কুমারা ও দিলশান মাধুশাঙ্কা বাদ পড়েছেন দল থেকে। এই দুইজনের পরিবর্তে দলের সঙ্গে যোগ হয়েছেন লাকশান সান্দাকান ও চামিকা করুণারতেœ।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সোয়া ১০টায় শুরু হবে ম্যাচটি। ক্যান্ডি থেকে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি-স্পোর্টস। সনি নেটওয়ার্কে দেখা যাবে এই ম্যাচ।

সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করেছিল বাংলাদেশ। ৭ উইকেটে ৫৪১ রান তুলে ইনিংস ঘোষণা করে টাইগাররা। জবাবে ইনিংস ঘোষণার আগে ৮ উইকেটে ৬৪৮ রান তুলে শ্রীলঙ্কা। নিজেদের দ্বিতীয় ইনিংসে ২ উইকেট হারিয়ে ১০০ রান তুলে বাংলাদেশ। আলোর স্বল্পতায় চা বিরতির পর আর মাঠে নামেনি দুই দল। শেষ পর্যন্ত ম্যাচটি ড্র ঘোষণা করা হয়।

বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, সাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

শ্রীলঙ্কা দল : দিমুথ করুণারতেœ (অধিনায়ক), লাহিরু থিরিমানে, দিনেশ চান্দিমাল, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারতেœ, প্রবীণ জয়াউইক্রমা, পাথুম নিশাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো, সুরঙ্গা লকমল, রোশান সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, লাকশান সান্দাকান, আসিথা ফার্নান্দো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া