adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারত থেকে আসা ১০ করোনা রোগী হাসপাতাল থেকে পালালেন

ডেস্ক রিপাের্ট : ভারত থেকে আসা ১০ করোনা রোগী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে পালিয়েছেন। শনিবার (২৪ এপ্রিল) সকাল থেকে রোববার (২৫ এপ্রিল) রাতের মধ্যে পালিয়ে যান তারা।

পালিয়ে যাওয়া রোগীরা হলেন, ঝিনাইদহ জেলার কালীগঞ্জের মনোতষের স্ত্রী শেফালি রানী, যশোর শহরের বিমান অফিস মোড়ের আবুল কাসেমের স্ত্রী ফাতেমা বেগম (৫৭), খালধার রোডের বিশ্বনাথের স্ত্রী মালা দত্ত (৫০), সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম (১৯), একই গ্রামের একরামের স্ত্রী রোমা (৩০), প্রতাপকাঠি গ্রামের জালাল উদ্দিনের ছেলে মমিন, রামকান্তপুর গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী নাসিমা বেগম (৫০), বাঘারপাড়া উপজেলার রায়পুর গ্রামের ফজর আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫),খুলনা জেলার পাইকগাছা উপজেলার রামরাইল গ্রামের আহম্মদের সানার ছেলে আমিরুল সানা ও একই জেলার রুপসা এলাকার শের আলীর ছেলে সোহেল (১৭)।

জানা গেছে, গত শনিবার ভারতের বেনাপোল দিয়ে প্রায় অর্ধশতাধিক ভারত থেকে আসা বাংলাদেশি দেশে আসেন। এ সময় সেখানে করোনার নমুনা পরীক্ষায় ১০ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। একই দিন সকাল ১০টা ৫৭ মিনিটে তাদের যশোর জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। অন্যদিকে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, মাত্র দুই জন রোগী পালিয়েছেন। হাসপাতালে দেয়া নাম-ঠিকানা ঠিক থাকলে তাদের খুঁজে বের করা সম্ভব।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে দায়িত্বে থাকা এক চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে বলেন, করোনায় আক্রান্ত রোগী যদি কোনো পরিবারে থাকে তার মাধ্যমে প্রথমে তার পরিবার এবং আশপাশের লোকজনও আক্রান্ত হতে পারেন। এ কারণে পালিয়ে যাওয়া রোগীরা অন্যদের জন্য বড় ঝুঁকির কারণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া