adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থ লোপাটের অভিযোগে সমর্থকদের বিক্ষোভ, উত্তাল ইংল্যান্ডের ক্লাব ফুটবল

স্পোর্টস ডেস্ক : বিক্ষোভে উত্তাল ইংল্যান্ডের ক্লাব ফুটবল। ক্লাব কর্তাদের বিরুদ্ধে অর্থ লোপাটের অভিযোগ এনেছেন সমর্থকরা। সুপার লিগ থেকে নাম প্রত্যাহার করে নিলেও, সমর্থকদের তোপের মুখ থেকে রক্ষা পাচ্ছেন না ক্লাব কর্তারা।

ম্যানচেস্টার ইউনাইটেডের সুনাম ক্ষুণœ হয়েছে দাবি করে ওল্ড ট্রাফোর্ডে বিক্ষোভ করেছেন সমর্থকরা। তাদের দাবি গ্লেজার ও উডওয়ার্ড ক্লাবের কোষাগার থেকে বিপুল পরিমাণ অর্থ সরিয়েছেন। নিজেদের স্বার্থেই সুপার লিগে খেলতে চেয়েছে তারা। তাই তাদের পদত্যাগ দাবি করেছেন সমর্থকরা। বিক্ষোভে উত্তাল আর্সেনালের মাঠ এমিরেটসেও। বর্তমান মালিক স্ট্যান ক্রোয়েনকাকে বিদায়ে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন তারা।

এ যেন যুদ্ধের প্রস্তুতি। ১১৯ বছরের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ইপিএলের রেকর্ড ২০ বারের চ্যাম্পিয়ন রেড ডেভিল। ইংল্যান্ডের সীমা পেরিয়ে ইউরোপের সর্বোচ্চ প্রতিযোগিতায় সাফল্য আছে তাদের। এত এত অর্জনের খাতায় কলঙ্কের কালি একে দিক কেউ তা চান না সমর্থকরা। বুক চিরে ক্লাবের সম্মান রক্ষায় দৃঢ়প্রতিজ্ঞা তারা। তাইতো ক্লাবের সামনে প্রতিবাদের ঝড়।

ইউরোপিয়ান সুপার লিগ। এক আতঙ্কের নাম ফুটবল বিশ্বের কাছে কদিন আগে হঠাত আসা এ ঝড় ক্ষণিকের জন্য হলেও ল-ভ- করে দেয় সব। যদিও তীব্র আন্দোলনের মুখে ম্যানচেস্টার ইউনাইটেডসহ সরে আসে ৬ ক্লাব। কিন্তু এমন জঘন্য প্রস্তাবে সায় দেয়ায় ক্লাবেরসহ চেয়ারম্যান জোয়েল গ্লেজারের ওপর ক্ষিপ্ত তারা। শুধু কি তাই। ম্যানচেস্টার ইউনাইটেডকে ধোঁকা দিয়ে ক্লাবের বিপুল পরিমাণ অর্থ লুটেরও অভিযোগ এনেছেন তাদের বিরুদ্ধে। ক্ষুব্ধ সমর্থকরা কুশপুত্তলিকা দাহ করেছেন সমর্থকরা। অচিরেই ম্যানচেস্টার ইউনাইটেড থেকে গ্লেজার্স পরিবারকে তাড়াতে আন্দোলন চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন সমর্থকরা।- সময়টিভি/ দ্য সান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া