adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিদান বললেন, রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ দেওয়ার প্রসঙ্গ হাস্যকর

স্পোর্টস ডেস্ক : ইউরোপিয়ান সুপার লিগ ঘিরে সমালোচনার ঝড় অনেকটাই কমে গেছে। উয়েফার সুরও এখন বেশ নরম। সুপার লিগে নিজেদের ভূমিকার কারণে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ওঠা রিয়াল মাদ্রিদসহ তিনটি দল বহিষ্কার হতে পারে, এমন সম্ভাবনা এখন আর নেই। রিয়াল কোচ জিনেদিন জিদানের কাছে অবশ্য বহিষ্কারের প্রসঙ্গ ওঠাটাই হাস্যকর।

গত রোববার (১৮ এপ্রিল) প্রস্তবিত ইউরোপিয়ান সুপার লিগের আনুষ্ঠানিক ঘোষণা আসে। ‘বিদ্রোহী’ এই প্রতিযোগিতার উদ্যোক্তাদের মধ্যে অন্যতম রিয়াল। ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস সুপার লিগের প্রথম চেয়ারম্যান।

ওই ঘোষণার পরই উয়েফা সভাপতি আলেকসান্দার চেফেরিন হুঙ্কার দিয়েছিলেন। চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুম থেকে রিয়াল, চেলসি ও ম্যানচেস্টার সিটির বহিষ্কারের সম্ভাবনাও জেগেছিল প্রবলভাবে। তবে প্রস্তাবিত লিগটির ভবিষ্যৎ একেবারে নড়বড়ে হয়ে যাওয়ায় উয়েফাও নেই আগের শক্ত অবস্থানে। তারাও এখন দেখাচ্ছে ইতিবাচক মনোভাব।

আগামী মঙ্গলবার (২৭ এপ্রিল) চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে মুখোমুখি হবে রিয়াল ও চেলসি। পরের দিন লড়বে পিএসজি ও ম্যানচেস্টার সিটি। রিয়াল বেতিসের বিপক্ষে লা লিগার ম্যাচ সামনে রেখে জিদান কথা বললেন চেলসির বিপক্ষের ম্যাচ নিয়েও।

(রিয়ালকে বহিষ্কার করা হতে পারে) এই প্রসঙ্গই অযৌক্তিক। আমরা চ্যাম্পিয়ন্স লিগে খেলব এবং এটা আমাদের অধিকার। এটি একটি হাস্যকর বিতর্ক এবং আমি এর সঙ্গে যুক্ত হতে চাই না। আমি যা বলতে পারি, তা হচ্ছে আমরা চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনাল খেলার জন্য প্রস্তুত হচ্ছি। – মার্কা/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া