adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতের মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, আইসিইউতে থাকা ১৩ করোনা রোগীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের মহারাষ্ট্রের একটি হাসপাতালে আগুন লাগার ঘটনায় আইসিইউতে থাকা ১৩ করোনা রোগীর ‍মৃত্যু হয়েছে। মুম্বাই থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে ভিরারের বিজয় বল্লভ হাসপাতালে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ওই হাসপাতালে আগুন লাগে। ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) শর্ট সার্কিটের কারণেই এই আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা হচ্ছে।

দমকল বাহিনী জানিয়েছে, আগুন লাগার সময় আইসিইউতে ১৭ জন রোগী ছিল। তার মধ্যে ১৩ জনের মৃত্যু হয়েছে। বাকিদের অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

আগুন লাগার ঘটনায় রোগী এবং স্বাস্থ্যকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুক্রবার ভোর সাড়ে ৫টার মধ্যে হাসপাতালে‌র আগুন নেভানো সম্ভব হয়েছে বলে জানিয়েছে দমকল বিভাগ।

হাসপাতালের প্রধান কার্যনির্বাহী অফিসার দিলীপ শাহ জানিয়েছেন, আগুন লাগার ঘটনার সময় সেখানে প্রায় ৯০ জন রোগী ভর্তি ছিলেন। তিনি বলেছেন, ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাত ৩টার দিকে আগুন লাগে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। আর যে ২১ জনের অবস্থা আশঙ্কাজনক ছিল, তাদের অন্য হাসপাতালে সরিয়ে নেয়া হয়েছে। এদিকে এই আগুন লাগার ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া