adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএল – পড়িক্কলের সেঞ্চুরিতে উড়ে গেল মোস্তাফিজরা

স্পাের্টস ডেস্ক : ওয়াংখেড়েতে প্রথমের ছড়াছড়ি। প্রথম ক্রিকেটার হিসেবে আইপিএলে ৬ হাজার রান বিরাট কোহলির। প্রথম সেঞ্চুরি করলেন দেবদূত পড়িক্কল। সুবাদে রাজস্থান রয়্যালসকে ১০ উইকেটে হারিয়ে প্রথমবার আইপিএলে টানা চার ম্যাচ জেতার নজির গড়ল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বৃহস্পতিবার অনুষ্ঠিত ম্যাচে এই জয়ের সুবাদে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে বিরাট কোহলি, এ বি ডিভিলিয়ার্সরা। ৪ ম্যাচের সবকটি জিতে ৮ পয়েন্ট দলটির। অন্যদিকে মোস্তাফিজুর রহমানদের রাজস্থানের ৪ চারে এটি তৃতীয় হার। ২ পয়েন্ট নিয়ে টেবিলে সবার তলানিতে তারা।

রাজস্থানের দেওয়া ১৭৮ তাড়া করতে নেমে ২১ বল আগে লক্ষ্যে পৌঁছে যায় বেঙ্গালুরু। ওপেনিং জুটিতেই ১৮১ রান তুলে ফেলেন কোহলি ও পড়িক্কল।

মাত্র ৫২ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন পাড়িক্কল। তার ইনিংসে ছিল ১১টি চার ও ৬টি ছক্কা। কোহলি ৪৭ বলে ৭২ রানে অপরাজিত ছিলেন। ৬টি চার ও তিনটি ছক্কা হাঁকান তিনি।

রাজস্থান বোলারদের মধ্যে কেউই বলার মতো কিছু করেননি। মোস্তাফিজ ৩.৩ ওভার বল করে ৩৪ রান খরচ করেন।

প্রথমে ব্যাট করে রাজস্থান তুলেছিল ৯ উইকেটে ১৭৭ রান। শিবম দুবে ৩২ বলে ৪৬ রান করেন। তার ইনিংসে ছিল ৫টি চার ও ২টি ছক্কা। পরের দিকে রাহুল তেওয়াটিয়া ২৩ বলে ৪টি চার ও ২টি ছক্কায় করেন ৪০ রান। ম্যাচ সেরা হয়েছেন পড়িক্কল।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া