adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করিম বেনজেমার জোড়া গোলে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : ভালো খেলেই ছন্দে ফিরেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় শুরুর ছন্দহীনতা কাটিয়ে উঠেছে তারা। প্রতিপক্ষ কাদিসের জালে তিন তিনটি গোল করে রিয়াল মাদ্রিদ। জোড়া গোল করেন করিম বেনজেমা, অন্যটি আলভারো ওদ্রিওসোলার।

গত অক্টোবরে রিয়ালকে তাদের মাঠে ১-০ গোলে হারিয়ে দিয়েছিল এ মৌসুমেই লা লিগায় ফেরা কাদিস। তাছাড়া পাঁচ বছর আগে সবশেষ এই মাঠে খেলতে এসে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল রিয়ালের। কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগে ৩-১ গোলে জিতলেও তখন নিষেধাজ্ঞায় থাকা দেনিস চেরিশেভকে খেলানোয় টুর্নামেন্ট থেকে বহিষ্কার হয়েছিল তারা। পুরনো ক্ষতে এবার কিছুটা প্রলেপ দিল রিয়াল।

বিতর্কিত ইউরোপিয়ান সুপার লিগের প্রতিষ্ঠাতা ১২ ক্লাবের একটি রিয়াল। ভেস্তে যেতে বসা প্রস্তাবিত টুর্নামেন্টটিতে টিকে থাকা দুই দলের একটিও তারা। ওই ঘটনা কেন্দ্র করে সবখানে চলছে বিতর্ক, প্রতিবাদ। এই ম্যাচের আগেও স্টেডিয়ামের বাইরে কাদিস সমর্থকরা প্রতিবাদ জানায়।

৩২ ম্যাচে ২১ জয় ও সাত ড্রয়ে রিয়ালের পয়েন্ট হলো ৭০। সমান পয়েন্ট ৩১ ম্যাচ খেলা আতলেতিকোর। লেভান্তেকে ১-০ গোলে হারিয়ে ৬৭ পয়েন্ট নিয়ে তিনে উঠেছে ৩২ ম্যাচ খেলা সেভিয়া। ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে বার্সেলোনা। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া