adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪২ ঘণ্টায় খালেদা জিয়ার জ্বর আসেনি: ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গত ৪২ ঘণ্টা জ্বর ছিল না বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন। সোমবার (১৯ এপ্রিল) রাত পৌনে ১২টায় গুলশানে বেগম জিয়ার বাসভবন ফিরোজা থেকে বেরিয়ে তিনি এ কথা বলেন।

এ জেড এম জাহিদ হোসেন বলেন, ‘রোববার (১৮ এপ্রিল) রাতে আমাদের মেডিকেল টিমের চিকিৎসক ডা. এফ এম সিদ্দিক বলেছিলেন যে, আগামী ৪৮ ঘণ্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আজকে খালেদা জিয়ার করোনা আক্রান্তের ১২তম দিন শুরু হয়েছে। কাজেই এই যে ১২তম দিন, ১৩ ও ১৪তম দিন, এই টাইমটা হচ্ছে গুরত্বপূর্ণ। করোনার জন্য সেকেন্ড উইকের লাস্ট ফেজে আছেন খালেদা জিয়া।’

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ আপনাদের সকলের অবগতির জন্য দেশবাসীকে জানাতে চাই, গতকাল ভোর ছয়টা থেকে আজকে রাত পৌনে ১২টা পর্যন্ত ওনার (খালেদা জিয়া) কোনো ধরনের জ্বর আসেনি। এটা একটা ভালো দিক। এটাকে আমরা একটি ইতিবাচক দিক হিসেবে গণ্য করছি। ওনার সেশন আলহামদুলিল্লাহ ভালো আছে। বিপি ডাক্তারি ভাষায় অত্যন্ত গ্রহণযোগ্য। ওনার অন্যান্য উপসর্গ, সেটিও বৃদ্ধি পায়নি, অথবা নতুনভাবে হয়নি’।

ডা. জাহিদ আরও বলেন, এই অবস্থায় আপনারা বা আমরা সবাই বলতে পারি খালেদা জিয়ার চিকিৎসা যেভাবে চলছে, তিনি স্থিতিশীল পর্যায়ে আছেন। এভাবে আগামী দুইদিন গেলে আমরা আশা করতে পারি তিনি একটা পর্যায়ে যেতে পারবেন। এজন্য আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীর কাছে দোয়া চাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া