adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশ টেস্ট দল ঘােষণা, প্রথমবার স্কোয়াডে শরিফুল

নিজস্ব প্রতিবেদক : একদিন পর মাঠে গড়াচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। তার আগে মঙ্গলবার এই টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চূড়ান্ত টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন পেসার শরিফুল ইসলাম। প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন এই তরুণ পেসার।

সর্বশেষ নিউজিল্যান্ড সফরে টি-টুয়েন্টি ফরম্যাটে অভিষেক হয়েছে শরিফুলের। এছাড়া এর আগে ওয়ানডে ও টি-টুয়েন্টি স্কোয়াডে থাকলেও এবারই প্রথম টেস্ট দলে জায়গা পেয়েছেন শরিফুল। কোয়ারেন্টাইন বাধ্যবাধকতা ও প্রস্তুতির সময় স্থানীয় কাউকে না পাওয়ার নিয়মের কারণে ২১ সদস্যের বহর নিয়ে শ্রীলঙ্কায় যায় বাংলাদেশ।

প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন ছয় ক্রিকেটার। তারা হলেন-শহিদুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান ও শুভাগত হোম।

প্রথম টেস্টের জন্য স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহম্মদ মিথুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, শাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহিদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া