adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জরিমানা নেওয়া হোক কিস্তিতে, পাক বোর্ডের কাছে আবদার উমর আকমলের

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নিষিদ্ধ করেছিলো উমর আকমলকে। সেই নির্বাসনের মেয়াদ ১২ মাসে নামিয়ে আনায় স্বস্তি পেয়েছিলেন তিনি। তবে এর সঙ্গে সাড়ে ৪২ লাখ পাকিস্তানি মুদ্রা জরিমানা ধার্য করা হয়েছিল পাক ক্রিকেটারের। তবে জানা গিয়েছে আর্থিক ক্ষতির কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে উমর আকমল আবেদন করেছেন তাকে যেন কিস্তিতে জরিমানার অঙ্ক পরিশোধের সুবিধা দেওয়া হয়।

গড়াপেটায় তথ্য গোপন করার দায়ে ২০২০ সালে উমর আকমলকে নির্বাসন করা হয়। প্রথমে মাত্র ৩ বছরের জন্য ক্রিকেটার বাইরে পাঠানো হলেও, একাধিকবার অপরাধ পুনর্বিবেচনা করে সেই শাস্তির মেয়াদ বাড়িয়ে দেওয়া হয় ১২ মাস। তবে জানিয়ে দেওয়া হল, সেই সঙ্গে ৪২.৫ লাখ পাকিস্তান মুদ্রা জরিমানা দিতে হবে।

এরপরেই আসল চমক। উমর আকমল সম্প্রতি নাকি পাক বোর্ডের কাছে আবেদন করেছেন, তার আর্থিক পরিস্থিতি এই মুহূর্তে মোটেই ভাল নয়। তাই কিস্তিতে যেন জরিমানা দেওয়ার সুবিধা করে দেওয়া হয় তাকে। যদিও পাকিস্তানের মিডিয়া সেই দাবি খারিজ করে দিয়েছে। এমনটাই খবর পাক মিডিয়ায়।পাকিস্তান ক্রিকেটের বর্তমান নিয়ম অনুযায়ী, কোনো ক্রিকেটার যদি গড়াপেটা সংক্রান্ত অপরাধে জড়িত থাকে, তাহলে তাকে নির্বাসনের পাশাপাশি নির্দিষ্ট সময় পুর্নবাসন প্রক্রিয়ায় মধ্যেও কাটাতে হয়। এই অপরাধেই উমর আকমলের শাস্তি ধার্য করা হয়েছে। তবে জরিমানার টাকা গুনতেই সমস্যায় পড়েছেন তিনি। জরিমানার টাকা না দিতে পারলে ক্রিকেট খেলা চালু করতে পারবেন না তিনি। – ইন্ডিয়ানএক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া