adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাকিব আল হাসানেই ভরসা অধিনায়ক ইয়ন ইয়ন মরগানের

স্পোর্টস ডেস্ক : কঠিন পরিস্থিতি ও ভারতের পিচের চ্যালেঞ্জ সামলাতে বাংলাদেশি অল-রাউন্ডার সাকিব আল হাসানের দিকেই তাকিয়ে নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান।
আজ রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের আইপিএল মওশুম শুরু করতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। তারকাসমৃদ্ধ নাইটদের মওশুম জুড়ে ধারাবাহিকতা বজায় রাখাই হবে প্রধান লক্ষ্য। কঠিন পরিস্থিতি ও ভারতীয় পিচের চ্যালেঞ্জ সামলাতে বাংলাদেশি অল-রাউন্ডার সাকিব আল হাসানের দিকে তাকিয়ে নাইট অধিনায়ক ইয়ন মরগান।
গত বছর নির্বাসনের দরুণ আইপিএলে অংশগ্রহণ করতে পারেননি সাকিব। কেকেআর এ বছর ৩ কোটি ২ লাখ টাকা মূল্যের বিনিময়ে পুনরায় নিলামে কেনে ২০১২ ও ১৪ সালে আইপিএল জয়ী তারকাকে। নির্বাসন কাটিয়ে আর্ন্তজাতিক ক্রিকেটে ফিরলেও চোটের কারণে বেশি ম্যাচ খেলতে পারেননি। তবে তার দক্ষতার ওপর ভরসা রাখছেন মরগান।
তিনি বলেন, এ বছর আমাদের ভিন্ন ভিন্ন মাঠে খেলতে হবে যেগুলির পিচের চরিত্র একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা। এই কারণে দলে গভীরতার প্রয়োজন। সাকিব আমাদের দলকে ভিন্ন মাত্রা প্রদান করবে। ও আইপিএল হোক বা আর্ন্তজাতিক ক্রিকেট, সব জায়গাতে দারুণ সফল। স্পিন সহায়ক উইকেটে ওর মতো একজন অল-রাউন্ডার যে কোনও দলেরই সম্পদ। আশা করছি দলের প্রয়োজনে ও নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দলকে সাফল্য এনে দেবে। – জি নিউজ/ হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া