adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত খালেদা জিয়া, অবস্থা স্থিতিশীল: মির্জ ফখরুল

নিজস্ব প্রতিবেদক : অবশেষে বিএনপির তরফ থেকেও দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। জানানো হয়েছে, খালেদার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল, তিনি ভালো আছেন।

রোববার (১১ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

এর আগে সকালে স্বাস্থ্য অধিদফতরের তরফ থেকে খালেদার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানো হলেও কিছু বলছিল না তার পরিবার ও বিএনপি। এমনকি শনিবার (১০ এপ্রিল) খালেদার করোনার নমুনা নেয়ার খবর ছড়িয়ে পড়লে তা নাকচ করে দেয় তার প্রেস উইং। ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, করোনা পরীক্ষার জন্য খালেদা নমুনা নেননি।

তবে বিষয়টি স্পষ্ট করে সংবাদ সম্মেলনে ফখরুল বলেন, খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে। তার করোনা পজিটিভ; অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত। তবে তিনি ভালো আছেন। অন্য কোনো উপসর্গ নেই। গতকাল (শনিবার) করোনার নমুনা নেয়া হয়েছে। চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা নেয়া হবে।

বিএনপি মহাসচিব বলেন, এই ব্যাধি এখন সারাদেশে যেভাবে ভয়াবহ রূপ ধারণ করেছে, সেই পরিপ্রেক্ষিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সবার কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন। বিশেষ করে আমাদের দলের সকল নেতাকর্মীর কাছে আহ্বান থাকবে যে, তারা যেন দেশনেত্রী রোগমুক্তির জন্য দোয়া করেন। আল্লাহ তাআলার কাছে দোয়া চাইবেন এবং সুবিধা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দোয়া করবেন। স্থানীয় মসজিদগুলোতে যেখানে যেখানে সম্ভব দোয়া করবেন।

খালেদা জিয়া ভালো আছেন জানিয়ে ফখরুল বলেন, দেশবাসীকে আশ্বস্ত করতে চাই তিনি তার ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে ভালো আছেন।

শনিবার খালেদার চিকিৎসক ডা. মামুনের দেয়া তথ্যের বিষয়ে দৃষ্ট আকর্ষণ করা হলে বিএনপি মহাসচিব বলেন, তিনি জানেন না, এ কারণে তিনি বলেছেন। এ ব্যাপারে আমি বলতে পারবো না, তিনি হয়তো বলতে পারবেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া