adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলে তরুণ পন্থের কাছে অভিজ্ঞ ধোনির পরাজয়

স্পাের্টস ডেস্ক : অধিনায়ক ঋষভ পন্থের অভিষেকটা মনে রাখার মতো হলো। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। শিখর ধাওয়ান ও পৃথ্বী শ’র দুর্দান্ত ব্যাটিয়ে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্যাপিটালস।

শনিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের প্রথমে ব্যাট করে দিল্লির ১৮৯ রানের লক্ষ্য দেয় চেন্নাই সুপার কিংস। দিল্লির ওপেনার শিখর ধাওয়ান ও পৃথ্বী শ’র ব্যাটিংয়ের দাপটে গুটিয়ে গেল শার্দুল ঠাকুর, স্যাম কারান, দীপক চাহার, মইন আলি, রবীন্দ্র জাদেজা সম্বৃদ্ধ সিএসকে-র শক্তিশালী বোলিং লাইন আপ।

ধাওয়ান ও পৃথ্বী ১৩৮ রানের জুটি গড়েন। ৩৮ বলে ৭২ রানের অসাধারণ এক ইনিংস খেলেন পৃথ্বী। অন্যদিকে ৫৪ বলে ৮৫ রানে ফেরেন গাব্বার খ্যাত ধাওয়ান।।

১২ বলে ১৫ রান করে শেষ পর্যন্ত থেকে ম্যাচ জিতেয়ে মাঠ ছাড়েন অধিনায়ক পন্থ । ৯ বলে ১৪ রানের ইনিংস খেলেন মার্কাস স্টইনিস। সাত উইকেটে ম্যাচ জেতে দিল্লি। মহেন্দ্র সিং ধোনির দল হয়ে একটি করে উইকেট নেন ডোয়েন ব্র্যাভো ও শার্দুল ঠাকুর।

এর আগে সুরেশ রায়নার ৩৬ বলে ৫৪, মঈন আলীর ২৪ বলে ৩৬ ও স্যাম কারানের ১৫ বলে ৩৪ রানের সুবাদে ৭ উইকেটে ১৮৮ রান করে চেন্নাই। ক্রিস ওকস ও আভেশ খান দুটি করে উইকেট আদায় করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া