adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার ধাক্কায় সিরিজ স্থগিত করলো বিসিবি ও পিসিবি

স্পোর্টস ডেস্ক : কোভিড মোকাবেলায় আগামী ১৪ এপ্রিল থেকে বাংলাদেশে কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার। এর ফলে এ দেশে সফরে আসা হচ্ছে না পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। করোনো প্রকোপ বেড়ে যাওয়ায় সিরিজটি স্থগিত করেছে দুই দেশের ক্রিকেটে বোর্ড।
পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ১১ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। কিন্তু বাংলাদেশে ৭ দিনের লকডাউন ঘোষণা করায় সেটি ৬ দিন পিছিয়ে দেয়া হয়েছিল। নতুন সূচি অনুযায়ী ১৭ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান যুব দলের।
করোনার প্রকোপ কমলে এবং ফাঁকা উইন্ডো পেলে সিরিজটি আয়োজন করতে চায় দুই দেশের ক্রিকেট বোর্ড। বাংলাদেশে আন্তর্জাতিক দলকে আতিথেয়তা দেয়ার মতো অনুকূল পরিস্থিতি তৈরি হলেই সিরিজটি আয়োজন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।
সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিজামউদ্দিন বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা যেকোনো একটা সুবিধাজনক সময়ে করার পরিকল্পনা রয়েছে এবং সেভাবেই কথাবার্তা হচ্ছে।
নতুন সূচি অনুযায়ী ২৩ এপ্রিল থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজের একমাত্র চার দিনের ম্যাচটি। ওয়ানডে সিরিজের প্রথম তিনটি ম্যাচও অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেখানেই। যা মাঠে গড়ানোর কথা ছিল ৩০ এপ্রিল, ২ ও ৪ মে।
এরপর সিরিজের বাকি দু’ম্যাচ খেলতে ঢাকায় ফেরার কথা বাংলাদেশ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে যা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৭ ও ৯ মে। আর সিরিজ শেষ করে ১০ মে দেশের উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়ার সূচি ছিল পাকিস্তানের যুবাদের। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া