adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনার তারকা ফুটবলার গ্রিজমানের ৩ সন্তানের একই জন্মদিন

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানকে তিন সন্তানের প্রত্যেকের জন্মদিন আলাদা করে মনে রাখতে হবে না। তিন জনেরই জন্ম যে একই তারিখে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন তো মজা করে লিখেছেন, একাধিক জন্মদিনের পার্টির খরচ বেঁচে গেল গ্রিজমানের।

গ্রিজমান ও এরিকা দম্পতির তৃতীয় সন্তান পৃথিবীর আলোয় এসেছে বৃহস্পতিবার, ৮ এপ্রিল। বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন এই খবর। এই দম্পতির প্রথম সন্তান মিয়ার জন্ম হয় ২০১৬ সালের ৮ এপ্রিল। তিন বছর পর ২০১৯ সালে একই তারিখে পৃথিবীর আলোয় আসে দ্বিতীয় সন্তান আমারো।

গ্রিজমানের তিন সন্তানের জন্মদিন একই তারিখে হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে রসিকতা করছেন অনেকে। একজন যেমন টুইট করেছেন, তার জন্য ভালো, কেবল দুটি জন্মদিন মনে রাখতে হবে। ৮ এপ্রিল ও তার স্ত্রীর। আরেক জন লিখেছেন, প্রতি বছর জন্মদিনের একটি কেক/পার্টি।
তিন ভাই-বোনের একই তারিখে জন্মের ঘটনা বেশ বিরল। তবে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড থেকে বেশ দূরেই আছেন গ্রিজমান-এরিকা দম্পতি। আমেরিকান ক্যারোলিন ও কামিন্স দম্পতির পাঁচ সন্তানের জন্ম হয়েছিল একই তারিখে, ১৯৫২ থেকে ১৯৬৬ সালের মধ্যে সবার জন্ম ২০ ফেব্রুয়ারি। – ইন্ডিয়ান এক্সপ্রেস/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া