adv
১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাতে আইপিএলের উদ্বোধনী ম্যাচে কোহলির ব্যাঙ্গালোর ও রোহিতের মুম্বাই মুখোমুখি

স্পোর্টস ডেস্ক : শুক্রবার বাংলাদেশ সময় রাত ৮টায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর শুরু। বাংলাদেশ সময় রাত ৮টায় চেন্নাইতে শুরু হবে আইপিএলের উদ্বোধনী ম্যাচ।
আইপিএলের ১৪ আসরে সবচেয়ে বেশি ৫বার শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ানস। অন্যদিকে শিরোপা তো দূরে থাক, রানার্স আপ হতেও পারেনি ব্যঙ্গালোর। ১৪ আসরে দুই দল মুখোমুখি হয় ২৭ বার। যেখানে ১৭ বার জিতে মুম্বাই আর ১০ বার জয় পায় ব্যাঙ্গালোর। দুই দলের দেখায় দলীয় সর্বোচ্চ ২৩৫ রান করে ব্যাঙ্গালোর আর মুম্বাই করে ২১৩ রান।
আজ দুই দলের প্রথম ম্যাচে মুম্বাইয়ের একাদশে থাকছেন না কুইন্টন ডি কক। কোয়ারেন্টিন জটিলতায় হোটেলে আঁটকে গেছেন এই প্রোটিয়া উইকেট রক্ষক-ব্যাটসম্যান। একই কারণে দেখা যাবে না অ্যাডাম মিলনেকেও। ব্যাঙ্গালোরের একাদশেও দেখা যাবে না অ্যাডাম জাম্পাকে। তবে করোনা জয় করে খেলার জন্য তৈরি ওপেনার দেবদূত পাডিকাল।
মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষান (উইকেট-রক্ষক), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, জেমস নিশাম, ক্রুনাল পান্ডিয়া, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিকাল, এ বি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, মোহাম্মদ আজহার উদ্দিন (উইকেট-রক্ষক), ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, নবদ্বীপ সায়নী, মোহাম্মদ সিরাজ ও যুজভেন্দ্র চাহাল। – ক্রিকইনফো/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া