adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

তসলিমা নাসরিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে মঈনের ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান

স্পোর্টস ডেস্ক : একদিন পরই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। নতুন মৌসুমে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে মঈন আলিকে। জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগ শুরুর আগে আলোচনায় ইংল্যান্ডের এই মুসলিম ক্রিকেটারের নাম।

চলতি সপ্তাহে ভারতীয় বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে জানায়, জার্সিতে মদ প্রস্তুতকারী স্পন্সর কোম্পানির লোগোসহ খেলতে নারাজ মঈন। তাই লোগোটি তুলে নিতে অনুরোধ জানিয়েছিলেন চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষকে। ৩৩ বছর বয়সী এই তারকাকে সম্মান জানিয়ে সুপার কিংস কতৃপক্ষ তার দাবি মেনে নিয়ে লোগো তুলে নেয়ার সিদ্ধান্ত নেয়।

শেষ পর্যন্ত চেন্নাইয়ের দলটি অবশ্য জানায়, মঈনের পক্ষ থেকে এমন কোনও অনুরোধ করাই হয়নি। এমন ঘটনায় দীর্ঘদিন ভারতে অবস্থানরত নির্বাসিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন টুইট করেন মঈনকে নিয়ে। স্পিনিং অলরাউন্ডারকে নিয়ে তিনি বলেন, ক্রিকেটার না হলে সিরিয়া গিয়ে আইএস’এ নাম লেখাতেন মঈন আলি। এতেই রোষের মুখে পড়তে হয় তসলিমাকে। ইংল্যান্ডের হয়ে খেলা জফরা আর্চার, স্যাম বিলিংস, বেন ডাকেট, সাকিব মাহমুদরা টুইটারে ক্ষোভ প্রকাশ করেন।

নতুন খবরটি হচ্ছে, মঈন আলির ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান তসলিমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছে। ক্রিকট্র্যাকার জানিয়েছে, অ্যাসেস মিডেল ইস্ট নামক ওই প্রতিষ্ঠানটি টুইটারে এক বিবৃতি প্রকাশ করেছে। অ্যাসেস মিডেল ইস্ট বলছে, টুইটারে মঈন আলিকে নিয়ে মানহানিকর পোস্ট দেয়ায় আমরা তসলিমা নাসরিনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। বিষয়টি নিয়ে আমাদের আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেছি।

তসলিমার বিরুদ্ধে সম্ভাব্য সবরকম আইনি পদক্ষেপ গ্রহণ করবে তারা উল্লেখ করে প্রতিষ্ঠানটি আরও বলে, এমন বাজে আচরণ করে কোনও ভাবেই পার পেয়ে যেতে দিচ্ছি না আমরা। – ক্রিকট্রেকার/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া