adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে যা বললেন দিয়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। প্রেমিক বৈভব রেখিকে বিয়ে করেন গত ১৫ ফেব্রুয়ারি। বিয়ের দেড় মাস যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান তিনি। এ নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা।

নারীর ক্ষমতায়ন নিয়ে সোচ্চার দিয়া। এমনকি তার বিয়েও পড়িয়েছেন একজন নারী পণ্ডিত। তাহলে বিয়ের পরেই কেন মা হওয়ার খবর জানালেন এই অভিনেত্রী? বিয়ের আগে কি নারীদের মা হওয়ার অধিকার নেই? দিয়াকে এমনই প্রশ্ন করেন এক ভক্ত।

এর উত্তরে দিয়া বলেন, “খুবই মজার প্রশ্ন। প্রথমত, আমাদের সন্তান আসছে দেখেই বিয়ে করেছি তা কিন্তু নয়। একসঙ্গে থাকব জন্যই বিয়ে করেছি। যখন বিয়ের পরিকল্পনা করছিলাম তখনই মা হওয়ার বিষয়টি জানতে পারি। সুতরাং, অন্তঃসত্ত্বা হয়েছি তাই বিয়ে করেছি বিষয়টি এমন নয়।”
‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরও বলেন, “আমরা যতক্ষণ পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত না হয়েছি ততক্ষণ ঘোষণা দেইনি। এটি আমার জীবনের অনেক খুশির সংবাদ। এর জন্য অনেক বছর অপেক্ষা করেছি। মেডিকেল কিছু বিষয় ছাড়া অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি লুকানোর কোনও কারণ নেই।”

বিয়ের দেড় মাসের মাথায় ১ এপ্রিল ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্তদের মা হওয়ার খবর জানান তিনি। বৈভবের সঙ্গে দাম্পত্য জীবনে এটিই দিয়ার প্রথম সন্তান।

এর আগে নির্মাতা সাহিল সাংঘাকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। সিনেমার চিত্রনাট্য শোনাতে গিয়ে দিয়ার সঙ্গে সাহিলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর ছয় বছর প্রেম করেন তারা। ২০১৪ সালে বিয়ে করেন দিয়া ও সাহিল। কিন্তু ২০১৯ সালের আগস্টে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি।

দিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্তে সিনেমা ‘থাপ্পড়’। তেলেগু ভাষার ‘ওয়াইল্ড ডগ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবেও পরিচিত এই অভিনেত্রী। এছাড়া ইউএনইপি-এর গুডউইল অ্যাম্বাসেডর দিয়া।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া