adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেফাজত নেতা মামুনুল হক অবরুদ্ধ ও হামলার ঘটনায় সোনারগাঁ থানার ওসি বদলি

ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জে হেফাজতে নেতা মামুনুল হক অবরুদ্ধ ও হামলার ঘটনায় সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) রাতে ওই ওসিকে বদলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান। তবে তিনি এটিকে জনস্বার্থে বদলি বলছেন। এর আগে, ২০২০ সালের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁ থানার ওসির দায়িত্ব পান রফিকুল ইসলাম।

জানা গেছে, হেফাজত ইসলাম ঢাকা মহানগরের ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ বাদী হয়ে স্থানীয় হেফাজতে ইসলামের নেতাকর্মীদের নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এ সময় হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যম-কর্মীদের সাথে কথা বলেন।

এক পর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। তারা গণমাধ্যমকর্মীদের নামে স্লোগান দিতে দিতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। এ ঘটনার পর রোববার (৪ এপ্রিল) রাতে ওসিকে বদলি করা হয়।

উল্লেখ্য, শনিবার (৩ এপ্রিল) হেফাজতের নেতা মামুনুল হক এক নারীকে নিয়ে সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে যান। এর পরে সেখানে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। এই ঘটনায় রোববার (৪ এপ্রিল) ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয় হেফাজতে ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া