adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা অ্যান্টিগা টেস্ট সিরিজ ড্র

স্পোর্টস ডেস্ক : দুই দলের মধ্যকার দ্বিতীয় টেস্ট ড্র হয়েছে। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩৭৭ রান তাড়া করতে নেমে লঙ্কানরা ১৯৩ রানে ২ উইকেট হারানোর পর ড্র মেনে নেয় তারা। তাতে দুই ম্যাচ টেস্ট সিরিজও ড্র হয়।

উদ্বোধনী জুটিতে পঞ্চম দিনে থ্রিমান্নে ও করুণারতেœ শতরানের জুটি গড়েন। ১০১ রানের মাথায় থ্রিমান্নে ৩৯ রান করে আউট হন। এরপর ফার্নান্দোকে নিয়ে ৪৫ রান তোলেন করুণারতেœ। দলীয় ১৪৬ রানের মাথায় তিনি আউট হন কাইল মেয়ার্সের বলে এলবিডব্লিউ হয়ে। ১৭৬ বল খেলে ৯ চারে ৭৫ রান করে যান করুণারতেœ।

সেখান থেকে ফার্নান্দো ও দিনেশ চান্দিমাল দলীয় সংগ্রহকে ১৯৩ রান পর্যন্ত নিয়ে যান। এরপর শেষ বিকেলে ম্যাচ ড্র হওয়ার পরে মাঠ ছাড়ে দুই দল। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েটের ১২৬ ও রাকিম কর্নওয়ালের ৭৩ রানে ভর করে ৩৫৪ রান তোলে উইন্ডিজ। জবাবে শ্রীলঙ্কা তাদের প্রথম ইনিংসে অলআউট হয় ২৫৮ রানে। লাহিরু থ্রিমান্নে ৫৫ ও পাথুম নিসানকা ৫১ রান করেন। ম্যাচসেরা হয়েছেন উইন্ডিজের ক্রেইগ ব্রাথওয়েট। আর সিরিজ সেরা হয়েছেন শ্রীলঙ্কার পেসার সুরাঙ্গা লাকমল। এর আগে প্রথম টেস্টও ড্র হয়েছে। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া