adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা নিহত

ডেস্ক রিপাের্ট : কক্সবাজারের উখিয়ায় অগ্নিকাণ্ডে তিন রোহিঙ্গা দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে ৭টি কাপড়ের দোকান। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুতুপালং বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে উখিয়ার ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা গেছেন- উখিয়ার ১০নং রোহিঙ্গা ক্যাম্পের জি-১০ ব্লকের বাসিন্দা সৈয়দ আলমের ছেলে আনছার উল্লাহ (২০), মোস্তফার ছেলে ফরিদুল ইসলাম (২৫) ও রেজাবুলের ছেলে আয়াছ (২২)।

উখিয়ার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো: ইমদাদুল হক সত্যতা নিশ্চিত করে জানান, ‘উখিয়ার কুতুপালং বাজারে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ অবস্থায় তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে তাদের রোহিঙ্গা দোকান কর্মচারী বলে শনাক্ত করা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত না করে পুরোপুরি বলা সম্ভব নয়।

উখিয়ার কুতুপালং বাজার কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মো: হেলাল উদ্দিন জানিয়েছেন, ‘ভোররাতে কুতুপালং বাজারে হঠাৎ অগ্নিকাণ্ডের খবরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। পরে উখিয়ার ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ৭টি কাপড়ের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে এবং আরও ১০/১২টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।’

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ জামিল আহমদ রাশেদুল ইসলাম জানান, ‘উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় উখিয়ার ফায়ার সার্ভিসের দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণ শেষে তিনজন রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া