adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্যাংক ঋণে জর্জরিত তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে এ বছর বাঁকুড়া কেন্দ্র থেকে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেছে ক্ষমতাশীল তৃণমূল কংগ্রেস। সম্প্রতি মনোনয়নপত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম নেমে হলফনামায় সম্পত্তির পরিমাণও দাখিল করেছেন এই নায়িকা। যা দেখলে চোখ কপালে উঠবে অনেকেরই।

হলফনামায় দেখা যাচ্ছে, একাধিক ব্যাংক থেকে নেওয়া ঋণে একপ্রকার জর্জরিত বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকা। হলফনামা বলছে, ২০১৬-১৭ সালে অভিনেত্রীর আয়ের পরিমাণ ছিল ১৬ লাখ ৫৩ হাজার ৯৮০ টাকা। ২০১৭-১৮ অর্থবছরে ১৭ লাখ ৫০ হাজার ৫২০ টাকা। ২০১৮-১৯ অর্থবছরে ৩৯ লাখ ৬৯ হাজার ৯০ টাকা। ২০১৯-২০ অর্থবছরে ২২ লাখ ৮৫ হাজার ১৮০ টাকা। ২০২০-২১ শেষ অর্থবছরে ১১ লাখ ১৫ হাজার ৬০ টাকা।

বিভিন্ন বেসরকারি ব্যাংকে সায়ন্তিকার মোট আটটি অ্যাকাউন্ট রয়েছে। সেগুলো থেকে নায়িকার নামে একাধিক ঋণ নেওয়া রয়েছে। এই যেমন আইসিআইসিআই নামে একটি ব্যাংক থেকে সায়ন্তিকার নেওয়া ১৪ হাজার ৯৭ টাকার একটি পার্সোনাল লোন রয়েছে।

অভিনেত্রী একটি মার্সেডিজ বেঞ্জ গাড়ি কিনেছিলেন, যার দাম ৪৩ লাখ ৫৬ হাজার, ৪৩৬ টাকা দেখানো হয়েছে। এই গাড়ি কেনার সময় এইচডিএফসি নামে একটি ব্যাংক থেকে সায়ন্তিকার নামে ১৯ লাখ ৯১ হাজার ৮৯১ টাকা ঋণ নিতে হয়। এছাড়া ওই একই ব্যাংকের ক্রেডিট কার্ডে ৪ লাখ ৫৪ হাজার ৯৩৩ এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডে ১ লাখ ৪৩ হাজার টাকা ৩৯৭ টাকা ধার রয়েছে সায়ন্তিকার।
১ লাখ ২৩ হাজার ৪৩৬ টাকা মূল্যের গয়না রয়েছে অভিনেত্রীর। সায়ন্তিকার নগদ টাকার পরিমাণ ৪৩ হাজার, ১২৭ টাকা। বন্ধন ব্যাংকে ৩৪ হাজার ৭৯৬ টাকা ও আইসিআইসিআই ব্যাংকে ২৭৭ টাকা জমা রয়েছে সায়ন্তিকার। হলফনামা বলছে, বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকার নিজের নামে কোনো বাড়ি নেই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া