adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতকে যে কায়দায় দমন করা হয়েছে, একই কায়দায় হেফাজতকে দমন করবে আওয়ামী লীগ- বললেন মাহবুব উল আলম হানিফ

ডেস্ক রিপাের্ট : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজত ইসলামকে নিয়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা সফল হতে দেওয়া হবে না এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অতীতে ২০১৩ সালে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও আন্দোলন যেভাবে দমন করা হয়েছে সেই একই কায়দায় হেফাজত ইসলামকে দমন করবে আওয়ামী লীগ।

মঙ্গলবার (৩০ মার্চ) পাবনা সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি-জামায়ত রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে হেফাজতের কাঁধে বসে সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজত যেভাবে তাণ্ডব চালিয়েছে তা আর করতে দেওয়া হবে না।

হানিফ বলেন, ২০১৩ সালেও একই কায়দায় মাদরাসার শিক্ষার্থীদেরকে বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোরভাবে দমন করেছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, সাংসদ শামসুল হক টুকু প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া