adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঘোড়সাওয়ার অভিনেত্রী মেহজাবীন!

বিনােদন ডেস্ক : হালের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এবার ঘোড়সাওয়ার হয়ে পর্দায় আসছেন এ অভিনেত্রী। ‘তালাচাবি’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাকে।

নাটকে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো। বাহারুদ্দিন চরিত্রে দেখা যাবে তাকে। আর মেহজাবীন অভিনয় করেছেন কমলা চরিত্রে। ‘তালাচাবি’ পরিচালনা করেছেন সেরনিয়াবাত শাওন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (৩১ মার্চ) রাত ৯টা ৫মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি।

গল্পে দেখা যাবে, রাস্তার পাশেই তালাচাবির সরঞ্জাম বক্স নিয়ে বসে বাহারুদ্দিন। নস্ট তালা ঠিক করা, ডুপ্লিকেট চাবি বানানোতে তার সীমাহীন দক্ষতা। বাহারের সারাইখানার পাশেই ঘোড়ার গাড়ির স্টেশন। এখান থেকেই প্রতিদিন ঘোড়ার গাড়িতে যাত্রী উঠিয়ে দিন শুরু হয় কামলার।

ঘোড়ার গাড়িটির তরফদারের। তরফদার ঘোড়ার গাড়ি কিনে যাত্রী পরিবহনের ব্যবসা শুরু করলে, তার মাথায় নতুন পরিকল্পনা আসে। যাত্রী আকৃষ্ট করার জন্য কমলাকে ঘোড়সাওয়ার বানিয়ে দেয়। বাহারের সঙ্গে চোখাচোখি হলেও কখনও কথা হয় না কমলার। হঠাৎ বাহার একদিন প্রেম নিবেদন করে কমলাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া