adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোকে দলে নেওয়ার কথা ভাবছে না রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাস ছেড়ে ফের রিয়াল মাদ্রিদে ফিরতে চান বলে গুঞ্জন চলছিল ক’দিন ধরেই। তবে স্পেনের ক্লাবটির পরিচালকরা এমন কিছুর কথা ভাবছেন না বলে খবর স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার।
২০২০ সালের মার্চে স্পেনের রাজধানীতে বেড়াতে গিয়েছিলেন রোনালদো। তখন পর্তুগিজ তারকা মাদ্রিদের ক্লাবটিতে ফিরতে চান বলে আলোচনা হয়। জুভেন্টাসের হয়ে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতার পর সেই আলোচনা এখন ফুটবলের আড্ডার অন্যতম বিষয়।

জুভেন্টাস আর্থিক সংকটের কারণে রোনালদোকে ছেড়ে দেওয়ার কথা বিবেচনা করছে বলেও খবর। এ অবস্থায় যে ক্লাবের হয়ে ৪ বার ইউরোপিয়ান চ্যাম্পিয়ন হয়েছেন, সেখানেই রোনালদো ফিরতে চাইবেন বলে মনে করেন অনেকে।
ফুটবল এজেন্ট জর্জ মেন্ডেস কদিন আগে রোলদোকে রিয়াল মাদ্রিদে ফেরার জন্য আনুষ্ঠানিকভাবে প্রস্তাবও দেন। তবে রোনালদোর যে বেতন, তাতে জুভেন্টাস থেকে তার চলে যাওয়াটাও সহজ নয় এবং রিয়াল মাদ্রিদের অবস্থানও স্পষ্ট নয়।
রিয়াল আর্থিক বিষয়ে খুব সাবধানতা অবলম্বন করছে। লস ব্লাংকোসরা প্রতি ইউরো খরচ করছে হিসেব করে। তারা তরুণদের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়াটা প্রাধান্য দিচ্ছে। আরলিং হরল্যান্ড ও কিলিয়ান এমবাপ্পের মতো তারকার দিকে নজর তাদের। – ডেইলি মার্কা/ দেশরূপান্তর

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া