adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে: অঙ্কিতা

বিনােদন ডেস্ক : ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ধারাবাহিক নাটকে সফল হওয়ার আগে চলচ্চিত্রে কাজের চেষ্টা করেছিলেন। কিন্তু বড় পর্দায় কাজের সুযোগ পেতে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হন তিনি। একবার নয়, দু’বার এমন পরিস্থিতির শিকার হন এই অভিনেত্রী।

ভারতের দক্ষিণী একটি সিনেমায় কাজের জন্য অডিশন দিয়েছিলেন অঙ্কিতা। সেখানে তাকে কাজের বিনিময়ে কু-প্রস্তাব দেয়া হয়। অভিনয় প্রতিভার জোরে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন বলে সেখান থেকে আত্মসম্মান নিয়ে বেরিয়ে আসেন তিনি।

এ প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ‘পরিচালক আমাকে আপোস করতে বলেছিলেন। আমি তাকে বলেছিলাম, কাজ করার জন্য প্রতিভাবান মেয়ে নয়, বরং প্রযোজক শোয়ার জন্য মেয়ে খুঁজছে। এরপর সেখান থেকে বেরিয়ে আসি। পরে অবশ্য তিনি আমার কাছে ক্ষমা চেয়েছিলেন। আমাকে তার সিনেমায় কাজ দেয়ার কথাও বলেছিলেন। কিন্তু আমি স্পষ্ট জানাই, আমি আপনার সিনেমায় কাজ করতে চাই না।’

দ্বিতীয় অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন, ‘আমি আবারো সিনেমায় কাজের জন্য চেষ্টা করি। তার নাম বলতে চাই না। তখন নামী এক অভিনেতার সঙ্গে পরিচয় হয়। আমি তার সঙ্গে কথা বলে সেই একই জিনিস অনুভব করি। সঙ্গে সঙ্গে পিছিয়ে আসি। তখন বুঝতে পারি, এখানে আমার দ্বারা হবে না। কারণ এটা দেওয়া-নেওয়ার সম্পর্ক।’

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার মাধ্যমে বলিউড অভিষেক হয় অঙ্কিতা লোখান্ডের। কঙ্গনার পাশাপাশি এতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া