adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনজুরিমুক্ত সামি, আইপিএলের জন্য প্রস্তুত

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইপিএলে খেলার জন্য পুরোপুরি প্রস্তুত মহম্মদ সামি। জানিয়ে দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে। গত অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেড টেস্টে বাঁহাতের কনুইতে জোরালো চোট পেয়েছিলেন এই জোরে বোলার। এরপর থেকেই মাঠের বাইরে সামি। গত কয়েক দিন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে থেকে চোট সারিয়ে ইতিমধ্যেই প্রীতি জিন্টার দলে যোগ দিয়েছেন তিনি।
নিয়ম মাফিক এখন তাকে সাতদিন কোয়ারেন্টিনে থাকতে হবে। আগামী ১২ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নামবে পাঞ্জাব। কুম্বলে বলেছেন, আমার ধারণা সামি এখন পুরোপুরি সুস্থ। আপাতত কয়েকদিন ওকে কোয়ারেন্টিনে থাকতে হবে। সেটা মিটে গেলেই মাঠে নেমে পড়বে সামি। প্রথম ম্যাচেই যাতে মাঠে নামতে পারে, সেই জন্য কয়েকটা অনুশীলন ম্যাচে ওকে দেখে নেবো।
গত মওসুমে তাদের দল সাফল্য না পেলেও ১৪ ম্যাচে সর্বাধিক ৬৭০ রান করেছিলেন লোকেশ রাহুল। অধিনায়কত্বের সঙ্গে আবার পালন করেছিলেন উইকেটরক্ষকের ভূমিকা। পাঞ্জাবে নিকোলাস পুরান ও প্রভসিমরণ সিং কিপার হিসেবে রয়েছেন। যদিও কুম্বলে কিন্তু রাহুলের উপরেই আস্থা রাখছেন। কুম্বলে বলেন, ‘রাহুল খুবই বিচক্ষণ। ও নিজের দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল। তাই কিপার হিসেবে রাহুল দায়িত্ব পালন করবে।
গত ১২ বছরের ইতিহাসে প্রীতি জিন্টার দলের সাফল্য নেই। ২০১৪ সালে আইপিএল ফাইনাল খেলা ছাড়া বলার মতো কিছু নেই। কুম্বলে শেষে বললেন, ‘গত বছর একেবারে শেষ মুহূর্তে একাধিক ম্যাচে হেরেছি। তবে একই সঙ্গে আবার পরপর পাঁচটা ম্যাচ জিতেছিলাম। কিন্তু আরও বেশি ম্যাচ জিতলে চিত্রটা অন্যরকম হতে পারত। – জি নিউজ/ আজকাল

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া