adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর সদর উপজেলায় বাস-মাইক্রো-লেগুনার সংঘর্ষে নিহত ১৭

ডেস্ক রিপাের্ট : রাজশাহী সদর উপজেলার কাটাখালী এলাকায় বাস, মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষের পর নারী ও শিশুসহ কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ মার্চ) দুপুর পৌনে দুইটার দিকে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে।

এলাকাবাসী জানান, রাজশাহী থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিলো। বেলা পৌনে দুইটার দিকে কাটাখালী এলাকায় আসার পর রংপুরের পীরগঞ্জ থেকে চারটি পরিবারের ১৩ জন সদস্যকে নিয়ে রাজশাহীর উদ্দেশে আসা একটি মাইক্রোবাস ও একটি লেগুনার সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটিতে আগুন ধরে গেলে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে যানটিতে থাকা ১১ যাত্রী নিহত হয়। আহত হয় তিনটি যানের বেশ কয়েকজন যাত্রী। হাসপাতালে নেয়া হলে সেখানে আরো ছয়জনের মৃত্যু হয়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ হলে তা আঘাত হানে পাশের একটি লেগুনাতে। সংঘর্ষের পর বাসটি পাশের একটি খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আটজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে ছয়জনের মৃত্যু হয়। বাকি দুজন সেখানে চিকিৎসাধীন।

পুলিশের ধারণা, নিহতদের অধিকাংশই মাইক্রোবাসের যাত্রী। হতাহত বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া