adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অন্তরঙ্গ’ দৃশ্যে আপত্তি অভিনেত্রীর!

বিনোদন ডেস্ক : বিগ বসের এবারের আসরের প্রতিযোগী ছিলেন পবিত্রা পুনিয়া। রিয়েলিটি শো থেকে বেরিয়ে বিস্ফোরক এক মন্তব্য করেছেন পবিত্রা। জানান, ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি রয়েছে তার। তারপরই অনেক কাজ হাতছাড়া হয় এ অভিনেত্রীর।

পবিত্রা পুনিয়া বলেন, ‘আমি রোমান্টিক দৃশ্যগুলি করতে পছন্দ করি না। যেখানে আমাকে প্রচুর দেহ দেখাতে হয় এবং উপভোগের দৃশ্য করতে হয়, তা করতে পছন্দ করি না। এই জন্য আমি সম্প্রতি দুটি ওয়েব সিরিজ করতেও অস্বীকার করেছি।’

ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে অনেক সাহস দরকার উল্লেখ করে ভারতীয় গণমাধ্যমে পবিত্রা বলেন, ‘এই জাতীয় দৃশ্যে অভিনয় করা অভিনেতাদের প্রতি অপরিসীম শ্রদ্ধা রয়েছে। দেখতে ভালো লাগে। তবে প্রত্যেকবার দেখার পর আমি অনুভব করি, অনেক সাহস দরকার ক্যামেরার সামনে এই ধরনের দৃশ্যে অভিনয় করতে।’

হরিয়ানার মেয়ে পবিত্রা পুনিয়া আরো বলেন, ‘আমাকে এখন অনেক কিছু করতে হবে নিজেকে মানসিকভাবে প্রস্তুত করতে। ক্যামেরার সামনে এত খোলাখুলি ভাবে আমি কখনোই মন থেকে করতে পারব না। আমি ভয় পেয়ে যাব’।

৩৪ বছর বয়সী এ অভিনেত্রী ‘লাভ ইউ জিন্দেগি’, ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ এবং ‘সাওয়ারে সাবকে স্বপ্নে প্রীতো’ এবং ‘নাগিন ৩’ সহ একাধিক সিরিয়ালে অভিনয় করছেন। কাজ করতে গিয়ে একাধিকবার ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে শুটিংয়ের চেষ্টা করেছেন এ অভিনেত্রী, কিন্তু পারেননি।

সূত্র: হিন্দুস্তান বাংলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া