adv
১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষমা চাইলেন নুসরাত!

বিনোদন ডেস্ক : বিধানসভা নির্বাচন উপলক্ষে ভোট প্রচারে ব্যস্ত সময় পার করছেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। গত বুধবার (২৪ মার্চ) ডেবরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীরের সমর্থনে প্রচার করেছেন তিনি।

এ সময় নুসরাত বলেন, মনে রাখবেন শুধু একটাই মুখ, সেটা দিদির মুখ। যিনি শুধুমাত্র বাংলার জন্য লড়াই করে যাচ্ছেন। আমাদের দলের মানুষের থেকে যদি কিছু ভুল হয়ে গিয়ে থাকে, আপনাদের তো মন বড়। ক্ষমা করে দেবেন। আমাদের দলের মানুষ যদি কোনো ভুল করে থাকে, আপনাদের তো মন বড়। ক্ষমা করে দেবেন।

অভিনেত্রী থেকে রাজনীতিতে যোগ দিয়েছেন নুসরাত। তৃণমূল কংগ্রেসে হয়ে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি। এবারের নির্বাচনে সক্রিয় ভূমিকা রাখছেন নুসরাত। মমতা ব্যানার্জি থেকে শুরু করে নেতা-কর্মীদের সঙ্গে কাজ করছেন তিনি।

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১০ সালে শোবিজে পা রাখেন নুসরাত। রাজ চক্রবর্তী পরিচালিত ‘শক্র’ সিনেমায় অভিনয় করে ২০১১ সালে বড়পর্দায় অভিষেক তার। এতে জিতের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত। এরপর দেব, অঙ্কুশ, আবীর, যশ, শাকিব খানের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া