adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মন্ত্রীর মামলা দুই ছাত্রলীগ নেতার নামে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাট ও বস্ত্রমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করায় রূপগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মন্ত্রীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার (২৩ মার্চ) রাতে ওই মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের ম্যানেজার অ্যাডমিন মোজাম্মেল হক। মামলা নং ৫৯।

মামলার সূত্র থেকে জানা যায়, উপজেলার কায়েতপাড়ার ইসাখালী গ্রামের তুষার ও আশরাফুল আলম ভুঁইয়া জেমিনসহ আরও অজ্ঞাত ১০ থেকে ১২ জন মিলে বিভিন্ন ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে বেড়াচ্ছে। ২৬ ফেব্রুয়ারি রাত ১০টায় আশরাফুল আলম ভুঁইয়া জেমিনের ফেসবুক আইডি থেকে গাজী একাডেমির জন্য নির্ধারিত কিছু জমির ছবিসহ কুরুচিপূর্ণ, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কাল্পনিক ঘটনার অবতারণা করে স্ট্যাটাস দেয়া হয়।

উক্ত ফেসবুক স্ট্যাটাসে আসামি আশরাফুল আলম ভুঁইয়া জেমিন বস্ত্র ও পাটমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এটি করেছে বলে আর্জিতে বাদী উল্লেখ করেছেন। এতে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে এবং তার নির্বাচনী এলাকার জনগণের মধ্যে অস্থিরতা এবং বিশৃঙ্খলা করা হয়েছে বলে বাদী উল্লেখ করেন। মামলায় এ ঘটনায় তিন জনকে সাক্ষী করা হয়েছে।

এ ঘটনার বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বিলাল আহম্মেদ বলেন, রাতে মামলা হয়েছে। পুলিশ যথাযথ আইনত ব্যবস্থা নিচ্ছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া