adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পাহাড়চূড়ায় উঠে পতাকা নেড়ে ভারতকে সমর্থন দিলেন সুধীর

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন মাঠে ভারত-ইংল্যান্ড লড়েছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে। ওয়ানডের আগে টি- টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচেও দেখা গেছে গ্যালারীভর্তি দর্শক।
তবে ভারতে নতুন করে করোনা আক্রান্তের রোগী বেড়ে যাওয়ায় দর্শক প্রবেশের অনুমতি উঠিয়ে নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এরপর থেকে আর কেউ মাঠে ঢুকতে পারেননি। এমন কী ভারতীয় আইকনিক ফ্যান সুধীর গৌতমও পারেননি মাঠে যেতে।
তবে উপায় বের করেছিলেন মাঠের বাইরে থেকেও কীভাবে দলকে সমর্থন দেয়া যায়। মাঠ থেকে আধকিলোমিটার দূরে অবস্থিত পাহাড়চূড়ায় উঠে পতাকা নেড়ে সমর্থন জানান তিনি।
তার ওই মুহূর্তের ছবি ফেসবুকে শেয়ার করতেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিহারে জন্ম নেয়া সুধীর গৌতম টেন্ডুলকার ভক্ত। তার বুকে ‘টেন্ডুলকার’ লেখা থাকে ভারতের খেলার সময়। সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেন শচীন টেন্ডুলকার। এখানেও শচীনকে সমর্থন দিতে হাজির হয়ে যান সুধীর গৌতম।
সুধীরের মতোই বছরের শুরুতে শ্রীলঙ্কা-ইংল্যান্ড টেস্ট সিরিজ চলাকালীন মাঠে ঢুকতে না দেয়ায় গল পোর্টের উপর দাঁড়িয়ে দলকে সমর্থন দিতে দেখা যায় রব লুইস নামের এক ইংলিশ সমর্থককে। ম্যাচ শেষে ইংলিশ অধিনায়ক জো রুট ওই দর্শককে ফোন দিতেও দেখা যায়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া