adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কী লেখা ছিল বিসিবিকে দেয়া সাকিবের চিঠিতে

স্পাের্টস ডেস্ক : সাকিব আল হাসানকে নিয়ে যেন বিপাকে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব যা বলেন তার পুরোপুরি উল্টোটা শোনান বিসিবি কর্মকর্তারা। দেশ সেরা এই অল-রাউন্ডার আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য ইন্ডিইয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে চেয়ে আবেদন করেছিলেন ক্রিকেট বোর্ড বরাবর।

বিসিবি সাকিবের আবেদনে সাড়া দিয়ে ছুটি মঞ্জুর করে। তবে আইপিএলের সময়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর, এই সফরে রয়েছে ২টি টেস্ট। এ নিয়ে বেশ জলঘোলা হচ্ছে গত কদিন ধরে।

সাকিব দাবি করেন, ক্রিকেট অপারেশন্স আকরাম খান চিঠি না পড়েই সাকিবের টেস্ট খেলার অনিহার কথা বলে বেড়ান। তবে আকরাম খান বলছেন, ‘সাকিব বোর্ডকে চিঠি দিয়েছে। আমি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান বলে সেই চিঠি আমার কাছেও এসেছে। আর এত বড় একটা সিদ্ধান্ত, শুধু আমি কেন, বোর্ডের আরও দশজন সেই চিঠি পড়েছে।‘

তবে কী লেখা ছিল সেই চিঠিতে? সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বেশ কিছু গণমাধ্যমেও ভাসছে বিসিবিকে দেয়া চিঠিটি।

যা বাংলায় অনুবাদ করলে

বরাবর

প্রধান নির্বাহী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড

মিরপুর, ঢাকা।

বিষয়: আইপিএল ২০২১ এ খেলার অনুমতি চেয়ে আবেদন।

জনাব,

আমি সাকিব আল হাসান, বিনয়ের সঙ্গে জানাতে চাই, আমরা ২০২১ সালের অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাব ভারতে। যা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি টুর্নামেন্ট। তাই আমি বিশ্বাস করি, আসন্ন আইপিএলে অংশ নেওয়ায় আমাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতির সেরা সুযোগটাই দেবে। আমি জানি, আইপিএল চলাকালীন বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর রয়েছে।

সব কিছু বিবেচনায় নিয়ে আমাকে আসন্ন আইপিএলে অংশ নেওয়ার অনুমতি দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেরা প্রস্তুতি নেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ করছি।

ধন্যবাদান্তে,

সাকিব আল হাসান

ক্রিকেটার

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া