adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরানো ক্লাব রিয়াল মাদ্রিদে ফিরে আসছেন ক্রিশ্চিয়ানো রোনালদো!

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি পোর্তোর কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্তাস। আর তার পরেই নতুন করে জল্পনা শুরু হয়েছে, পরের মরসুমে রিয়াল মাদ্রিদে ফিরছেন সিআরসেভেন। নিয়মিত স্পেনের সংবাদমাধ্যমে এই নিয়ে জোরদার আলোচনা চলছে। তাদের দাবি, পরের মরসুমেই রিয়ালে ফিরতে চলেছেন পর্তুগালের তারকা ফুটবলার। ক্লাবের সঙ্গে নাকি এই বিষয়ে গত কয়েক মাস ধরে তার কথাবার্তাও চলছে।

এ হেন পরিস্থিতিতেই রোনালদোর স্পেনে ফেরার জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছেন কোচ জিনেদিন জিদান। রোনালদোর রিয়ালে প্রত্যাবর্তন নিয়ে প্রশ্ন করা বলে জিদান বলেন, গুজব কি সত্যি হয়? এটা হতেও পারে। আমরা সকলে ক্রিশ্চিয়ানোকে চিনি, ও রিয়ালের জন্য কী করেছে, সেটাও জানি। কিন্তু ও এখন জুভেন্টাসের প্লেয়ার। অন্য টিমের হয়ে খেলছে। দেখা যাক, ভবিষ্যতে কী হয়। জিদান নিজের বক্তব্যের মধ্যে রহস্য রাখলেও, একটা ইঙ্গিত দিয়ে রেখেছেন।

২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্টাসে গিয়েছিলেন রোনারদো। চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য পেতেই রোনালদোর মতো বড় মাপের ফুটবলারকে সই করিয়েছিল ইতালির ক্লাবটি। ১৯৯৫-৯৬ সালের পর কখনও ইউরোপ সেরা হয়নি তারা। তবে রোনারদো জুভেন্টাাস কর্তৃপক্ষের আশা পূরণ করতে পারেননি। সব মিলিয়েই রোনালদোর রিয়ালে ফেরা নিয়ে জল্পনার পারদ চড়ছে। – হিন্দুস্তানটাইমস/ আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া