adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ধারাবাহিক ‘বউ দৌড়’

বিনোদন ডেস্ক : আশিক শিকদার ডি ভি লটারিতে আমেরিকায় গিয়ে দীর্ঘ ১০ বছর পর দেশে ফিরে আসে। দেশে ফিরে আসায় তাকে নিয়ে সাড়া পড়ে যায়। আশিক একেবারে দেশে ফিরে এসেছে নাকি কিছুদিন পর আবার আমেরিকায় ফিরে যাবে সেই বিষয়ে কাউকে সে কিছুই বলে না। এ নিয়ে নানান জল্পনা দানা বাঁধে। ক্যাটাপ্লেক্সি নামক একটা বিরল রোগে আক্রান্ত সে। অট্টহাসি হাসলেই সাথে সাথে তার দু’চোখে গভীর ঘুম চলে আসে।

দেশে ফিরে এসে আশিক তার মাকে খুব মিস করে। খুব ছোট বেলাতেই মাকে হারিয়েছিল সে। অভাবের সংসারে তার বাবা মাঝে-মধ্যে তার মাকে নির্যাতন করতো। একদিন অভিমান করে তার মা আত্মহত্যা করে। মাকে হারানোর বেদনা এখনও পোড়ায় আশিককে। সে চায় পৃথিবীর কোনো নারীই যেন কখনও কারো হাতে নির্যাতিত না হয়।

তার এলাকার মহিলাদের কদর বাড়াতে সে তার এলাকায় বউ দৌড় প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দেয়। স্ত্রীকে কাঁধে নিয়ে বা কোলে তুলে বন্ধুর পথ মাড়িয়ে অনেক প্রতিযোগীকে পাশ কাটিয়ে স্বামীকে নির্দিষ্ট একটা লক্ষ্যে পৌঁছে জয় ছিনিয়ে নিতে হবে। আশিক বিজয়ীকে দুই লাখ এবং প্রথম রানার আপ এক লাখ এবং দ্বিতীয় রানার আপের জন্যে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার ঘোষণা দেয়।

বউ দৌড় নিয়ে চারিদিকে শোরগোল পড়ে যায়। যারা বিবাহিত তারা নড়েচড়ে বসে। এরকমভাবে আয়োজন চলতে থাকে, তার মধ্য দিয়েই ‘বউ দৌড়’ নতুন ধারাবাহিক নাটকটির গল্প এগোতে থাকে।

মানস পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামস্ করিম। তারকাবহুল ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম, শতাব্দী ওয়াদুদ, সালহা খানম নাদিয়া, শামীম জামান, রোবেনা রেজা জুঁই, সমাপ্তি মাশুক, রোদেলা মির্জা, স্বর্ণলতা, রিমি করিম, তারিক স্বপন, জীবন রায়, শহিদুল্লাহ সবুজ, শরিফ হোসেন ইমন, শেলী আহসান, নওশিন ইসলাম দিশা, হান্নান শেলী, ম আ সালাম, শাফিক খান দিলু, সেলজুক তারিক ও অন্যান্য নির্মাতা সূত্রে জানাগেছে, এরই মধ্যে নাটকটির শুটিং পুবাইলে হচ্ছে।

নাটকটি শিগগিরই বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে প্রচার শুরু হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া