adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয়টি হতে যাচ্ছে অপু-বাপ্পীর প্রথম ছবি

বিনোদন প্রতিবেদক : ২০১৯ সালে শুরু হয়েছিল অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ। এটি এ জুটির প্রথম ছবি। সেটির কাজ শেষ হয়েছে বহু আগে। কিন্তু এখনো মুক্তি পায়নি। কবে মুক্তি পাবে সে সম্পর্কেও নির্দিষ্ট করে কিছু জানাননি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

তার আগেই মুক্তি পেতে চলেছে অপু বিশ্বাস-বাপ্পী অভিনীত দ্বিতীয় ছবি ‘প্রিয় কমলা’। অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এ ছবিটির কাজ গত বছরের ডিসেম্বর থেকে শুরু হয়। সমস্ত কাজ শেষে এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১৯ মার্চ, শুক্রবার।

কাজেই, দ্বিতীয় ছবি হওয়া সত্ত্বেও ‘প্রিয় কমলা’ই হতে চলেছে অপু-বাপ্পী জুটির প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। অন্যদিকে, বহু আগে কাজ শুরু হয়ে শেষ হলেও এখনো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর মুক্তির তারিখ ঘোষণা করেননি নির্মাতা দেবাশীষ বিশ্বাস। যার কারণে, ‘প্রিয় কমলা’র মাধ্যমে অপু-বাপ্পীকে একসঙ্গে প্রথমবার পর্দায় দেখতে চলেছেন দর্শক।

জানা গেছে, আগামী ১৯ মার্চ শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’ মুক্তি পাবে শুধু বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। এটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এখানে বাপ্পী অভিনয় করেছেন প্রিয় চরিত্রে এবং অপু কমলার ভূমিকায়। বিভিন্ন চরিত্রে আরও আছেন সোহেল খান, মালা খন্দকার, সেহাঙ্গল বিল্পব ও শিশুশিল্পী আযান।

যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে এ ছবিতে। এখানে অপু বিশ্বাস অভিনয় করেছেন একজন বীরাঙ্গনা নারীর চরিত্রে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া