adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ হলেন বুবলী

বিনােদন ডেস্ক : নায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মিডিয়ায় নিয়মিত গসিপ হয় তাকে নিয়ে। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে সংবাদ প্রচার নিয়ে আপত্তি বুবলীর। শাকিবকে নিয়ে বরাবরই নো কমেন্টস অবস্থানে থাকেন এই নায়িকা।

নানা গুঞ্জনের প্রায় এক বছর আড়ালে থাকার পর বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত লিডার আমিই বাংলাদেশ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে প্রকাশ্যে আসেন তিনি। ওই ছবিতেও তার নায়ক শাকিব খান। সাংবাদিকরা নানাভাবে তার আড়ালে থাকার গুঞ্জনের বিষয় নিয়ে জানতে চাইলেও তিনি বার বার বলেছেন, আমরা বরং কাজ নিয়েই কথা বলি।

তবে গুঞ্জন, আলোচনা, সমালোচনা যাইই হোক না কেন। নিজের কাজ ঠিক ঠাক চালিয়ে যাচ্ছেন বুবলী। ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’-এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার তার হাতে উঠেছে।

শনিবার (১৪ মার্চ) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলচ্চিত্রে অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

বুবলী বলেন, ভীষণ খুশি হয়েছি আমি। পাশাপাশি সম্মানিত বোধ করছি। সম্মাননা দেয়া মানে একজন শিল্পীকে তার কাজে উৎসাহিত করা। আমিও অনুপ্রাণিত হয়েছি। অনুষ্ঠানে অনেক গুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে শামিল হতে পারাও অনেক ভালো লেগেছে।

কদিন আগেই গেলো ২৬ ফেব্রুয়ারি ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে’ ‘বসগিরি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছিলেন বুবলী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া