adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ^কাপ শুটিংয়ে স্বর্ণ জিতলে ৫ লাখ, রৌপ্য জিতলে ৩ লাখ টাকা পুরস্কার

স্পোর্টস ডেস্ক : শ্যুটিং বিশ্বকাপে স্বর্ণ জিতলে ৫ লাখ টাকা আর্থিক পুরস্কার পাবেন শ্যুটাররা। দল নয়াদিল্লি যাবার আগে ঘোষণা দিলো ফেডারেশন। রৌপ্য ৩ আর ব্রোঞ্জ জয়ীর জন্য থাকছে ১ লাখ টাকার হাতছানি।
শনিবার (১৩ মার্চ) দলের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন ফেডারেশন সভাপতি-মহাসচিব। সাত শ্যুটারের বিশ্বকাপ মিশনে শেষ মুহূর্তে যুক্ত হয়েছেন শারমিন আক্তার রতœা।
মিশনটা অনেক বড়, বিশ্বকাপ। নয়াদিল্লি যাবার চার দিন আগে শ্যূটারদের সাথে বসলেন সভাপতি, মহাসচিবসহ ফেডারেশন কর্মকর্তারা। আসরে বাংলাদেশের পদকের প্রত্যাশা বিলাসী। তবে, করোনাকালে যেখানে ইউরোপ-আমেরিকার জায়ান্টরা আসছে না, সেখানে স্বপ্ন দেখতে ক্ষতি কী? দীর্ঘ বিরতির পর প্রতিপক্ষের সাথে সরাসরি রেঞ্জে নামার অপেক্ষা থাকলেও দেশে প্রত্যাশিত অনুশীলনও হয়েছে।
সরাসরি অলিম্পিক টিকেট নিশ্চিতে আসল নজর বাংলাদেশের। দলগত ইভেন্টের জন্য শেষ মুহূর্তে শ্যুটার পরিচয়ে বহরে যুক্ত হয়েছেন শারমিন আক্তার রতœা। শুরুতে কর্মকর্তা হিসেবে যাওয়ার কথা ছিল তার। স্বর্ণ, রোপ্য ও ব্রোঞ্জের জন্য ৫, ৩ ও ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে ফেডারেশন। একই দিন শ্যুটারদের গুলশানে পূর্ণাঙ্গ কমপ্লেক্সের অগ্রগতিও জানিয়েছেন মহাসচিব। ১৭ মার্চ ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। পরদিন শুরু বিশ্বকাপ। – চ্যানেল২৪/ ডিবিসি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া