adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোয়ারেন্টাইন ইস্যুতে শ্রীলঙ্কা বোর্ডের সঙ্গে আলোচনায় বিসিবি

স্পোর্টস ডেস্ক : কোয়ারেন্টাইনের সময়সীমা নিয়ে দুই দেশের ক্রিকেট বোর্ডের মাঝে বনিবনা না হওয়ায় গেলো বছরে স্থগিত করা হয়েছিল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর। চলতি বছরের ২১ এপ্রিল দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর কথা থাকলেও আবারও দুই দেশের ক্রিকেট বোর্ডের আলোচনার টেবিলে কোয়ারেন্টাইন ইস্যু। সময়সীমা নিয়ে ঝামেলা মিটে গেলেও নতুন আলোচনা তৈরি হয়েছে কোয়ারেন্টাইনের ভেন্যু নিয়ে।

শ্রীলঙ্কার পক্ষ থেকে কোয়ারেন্টাইনের জন্য বাংলাদেশকে কলম্বোর বাইরে থাকতে বলা হয়েছে। তবে কলম্বোতে ভালো মানের সুযোগ-সুবিধা থাকায় সেখানেই কোয়ারেন্টাইনে থাকতে চায় বাংলাদেশ। এ নিয়ে লঙ্কান বোর্ডের সঙ্গে আলোচনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এ প্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেন, নিউজিল্যান্ড থেকে এসেই তো আমরা চলে যাচ্ছি শ্রীলঙ্কায়। যেহেতু ওরা হোস্ট ওরা আমাদের ভেন্যু এবং সব কিছুর ব্যাপারে ফাইনাল করবে কিছুদিনের মধ্যে। যতটুকু আমরা জানি সেটা হলো, একই ভেন্যুতে দুটি টেস্ট হবে। ভেন্যুটা ওরাই জানাবে আমাদেরকে। প্রথমে কোয়ারেন্টিনের যে ব্যাপারটা আছে সেটা ওরা চাচ্ছে যেন আমরা কলম্বোর বাইরে থাকি। কিন্তু আমরা চেষ্টা করছি কলম্বোতে রাখার জন্য। যেহেতু ওখানে ভালো সুযোগ-সুবিধা। এটাও দুই তিন দিনের মধ্যে নিশ্চিত হবে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া