adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও রোনালদোকে দলে নিতে চায় পিএসজি

স্পোর্টস ডেস্ক : আগামী মওসুমে খেলোয়াড়দের দলবদল নিয়ে এরই মধ্যে পরিকল্পনা শুরু করে দিয়েছে ফরাসি ক্লাব পিএসজি। যে খেলোয়াড়দের ওপর ক্লাবটি নজর রাখছে বলে আলোচনা, সেই তালিকায় আবারো যোগ হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম।

ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের স্বপ্ন লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে ধ্বংসাত্মক আক্রমণ ভাগ গড়া। তবে ‘প্ল্যান বি’ নিয়েও ভাবতে হচ্ছে প্যারিসের ক্লাবটিকে। কারণ বার্সেলোনায় থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে মেসির। অন্যদিকে এমবাপ্পেও পিএসজি ছাড়তে পারেন।

এ ক্ষেত্রে এমবাপ্পের শূন্যতা পূরণে পিএসজি কোনো সুপারস্টারকেই পেতে চায়। ফ্রেঞ্চ দৈনিক লে প্যারিসিয়েনের খবর, রোনালদো পিএসজির জন্য খুব ভালো বিকল্প হতে পারে। রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস ও পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির মধ্যে খুব ভালো সম্পর্ক বিদ্যমান বলেও জানাচ্ছে সংবাদমাধ্যমটি। লে প্যারিসিয়েন এও বলছে, কাতার মালিকানাধীন ক্লাবটি রোনালদোর বর্তমান বার্ষিক বেতন ৩১ মিলিয়ন ইউরো খরচ করতেও রাজি।

এই কয়েক মাস আগেও মেসিকে পেতে বেশ ব্যাকুল দেখাচ্ছিল পিএসজিকে। দলটির কর্মকর্তা থেকে শুরু করে কোচ-খেলোয়াড়রাও এ নিয়ে মন্তব্য করছিলেন। এ মৌসুমেই বার্সার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। গত মৌসুমে কাতালান ক্লাবটি ছাড়তে চেয়েও পারেননি। এবার আর মেসি ক্লাবটিতে থাকবেন না বলে মনে করছিলেন অনেকে।

তবে ক্লাবটির সভাপতি পদ থেকে সরে গেছেন জোসেপ মারিয়া বার্তেমেউ। নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন হুয়ান লাপোর্তা। কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গেও মেসি মানিয়ে নিয়েছেন বলে দলটির খেলায় ফুটে উঠছে। সবমিলে এখন দৃশ্যপট বদলের আভাস পাওয়া যাচ্ছে।- ফ্রেঞ্চ দৈনিক লে প্যারিসিয়েন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া