adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লায় দাউদকান্দিতে গ্যাস নেওয়ার পর পরই বাসে আগুন, নিহত ২

ডেস্ক রিপাের্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দিতে চলন্ত একটি বাসে হঠাৎ আগুন ধরে পুড়ে মারা গেছেন দুজন। আহত হয়েছেন আরও অন্তত ২২ জন।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে এই অগ্নিকাণ্ড ঘটে বলে দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক জানান।

গ্যাস নেওয়ার পরপরই বাসটিতে আগুন ধরে জানিয়ে তিনি বলেন, “বাসের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।”

ওসি জানান, দগ্ধ অন্তত ১২ যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় কয়েকজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- দাউদকান্দির তিনপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৭৫) এবং তার না‌তি সাফিন (৫)।

দগ্ধ ১২ জনকে রাত ৮টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

তারা হলেন- ওমর ফারুক (৫০), গোলাম হোসেন (৭৫), মোহাম্মদ মিজান (৫২), কহিনুর বেগম (৩২), সানজানা (১৩), সামছুন্নাহার (৭০), নুরুল ইসলাম (৭৫), মহসিনা (৩৮), তাসলিমা (৬), হালিমা বেগম (৬১), তাহিয়া (১০) ও আবদুর রহিম (৫৫)।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, ১২ জনের মধ্যে গোলাম হোসেনের শরীরের ৩১ শতাংশ দগ্ধ হয়েছে। ওমর ফারুক ও মিজানের দেহের ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

বাকি নয়জন ‘খুবই সামান্য দগ্ধ’ হয়েছেন জানিয়ে বাচ্চু মিয়া বলেন, তাদের ছেড়ে দেওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া