adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যারাডোনার মৃত্যুর কারণ জানতে এবার গড়া হলো ২০ সদস্যের বিশেষজ্ঞ দল

স্পোর্টস ডেস্ক : দিয়েগো ম্যারাডোনার মৃত্যু ঘিরে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। এবার তার মত্যুর কারণ জানতে বিশেষজ্ঞ দল গড়া হলো। ম্যারাডোনার সঙ্গে জড়িত ২০ সদস্যকে নিয়ে গড়া হয়েছে এই দল।

বিশেষ দলের মাথায় রয়েছেন আর্জেন্টিনার এক বিখ্যাত সরকারি আইনজীবী। গত বছর ২৫ নভেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আর্জেন্টিনার ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী দলের নায়ক। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যে এরা দেশের সাধারণ মানুষদের সামনে কিংবদন্তির মৃত্যুর কারণ তুলে ধরবেন।

৬০ বছরের জন্মদিন পালন করার কয়েকদিন পরেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ম্যারাডোনা। এরপর থেকেই তার ব্যক্তিগত চিকিৎসক লিওপোল্ডো লুকে, ফিজিও অগাস্টিনা কোসাকভ ও আর এক চিকিৎসক কার্লোস দিয়াজের সঙ্গে দু’জন নার্সের দিকেও অভিযোগের আঙুল তোলে ম্যারাডোনার পরিবার। তার দুই কন্যা জিয়ান্নিনা ও জানার দাবি তার বাবার মত্যুর জন্য চিকিৎসকদের এই প্যানেল দায়ী। তারাই নাকি যাবতীয় ষড়যন্ত্র করেছেন। আর তাই এই মৃত্যু রহস্য ভেদ করার জন্য এবার বিশেষজ্ঞ দল গড়া হল। যেখানে রয়েছেন ১০ জন সরকারি কর্মকর্তা। তাছাড়া ম্যারাডোনার পরিবার বন্ধুদের মধ্যে ১০ জনকে বেছে নিয়ে এই বিশেষ দল গড়া হয়েছে। – আজকাল/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া