adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজির কাছে ২০০ মিলিয়ন ইউরো চাইবেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক : আসন্ন দল বদলে পিএসজিতে থাকবেন নাকি অন্য কোনো ক্লাবে যোগ দিবেন, সে ব্যাপারটি এখনি পরিষ্কার করতে চাইছেন না ফ্রান্সের তুখোর স্ট্রাইকার ক্লিয়ন এমবাপ্পে। ফরাসি সংবাদমাধ্যমে এমনই খবর উঠে এসেছে।

ফরাসি ক্লাবটির সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সালের গ্রীষ্ম পর্যন্ত। তবে পিএসজি ফ্রান্সের বিশ্বকাপজয়ী তরুণের সঙ্গে নতুন চুক্তিতে যেতে আগ্রহী। ফরাসি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এমবাপ্পে এক্ষেত্রে আরো সময় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও কদিন আগেই ক্লাবটির ক্রীড়া পরিচালক লিওনার্দো বলেছিলেন, এখন সিদ্ধান্ত নেওয়ার সময় এমবাপ্পের।

বর্তমান চুক্তি অনুযায়ী চলতি মৌসুম শেষে আরো একটি মৌসুম পিএসজিতে থাকবেন এমবাপ্পে। তাই নতুন চুক্তির জন্য সময় রয়েছে ঢের। কিন্তু পিএসজি এক্ষেত্রে তাড়াহুড়োই করছে। কারণ এমবাপ্পে নতুন চুক্তির ব্যাপারে ‘না’ বলতে পারেন। আর সেটি হলে এই গ্রীষ্মে এমবাপ্পেকে বিক্রি করতে পারে ফরাসি ক্লাবটি। কিছু সংবাদমাধ্যমের দাবি, এক্ষেত্রে এমবাপ্পের মূল্য সবমিলে ২০০ মিলিয়ন ইউরো হতে পারে।

পিএসজি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের আগেই এমবাপ্পের চুক্তি নবায়নের বিষয়টি সমাধান করতে চাইছে। তবে এমবাপ্পে তার তরুণ ক্যারিয়ারের দ্বিতীয় মূল্যবান সিদ্ধান্তের জন্য সময় চান। এমবাপ্পে পিএসজি ছাড়তে চাইলে অনেক ক্লাবই তাকে পেতে চায়। যে তালিকায় রয়েছে রিয়াল মাদ্রিদও। – প্যারিসটাইমস/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া