adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ মেসিদের বিরুদ্ধে পিএসজির হয়ে খেলবেন নেইমার

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে নেইমারকে ছাড়াই ৪-১ গোলে পিএসজি হারিয়েছিলো বার্সাকে। হয়েছিল বার্সাকে। ন্যু ক্যাম্পে হ্যাটট্রিক করেছিলেন কিলিয়ান এমবাপে।

২০১৭ সালে স্প্যানিশ দলটি ত্যাগ করার পর এইবারই প্রথমবারের মতো মেসির মুখোমুখি হওয়ার কথা ছিল ব্রাজিলিয়ান তারকা নেইমারের। তবে চোটের কারণে মাঠে নামা হয়নি তার।
পিএসজির জার্সিতে শেষ ছয় ম্যাচেই স্কোয়াডে ছিলেন না নেইমার। বাম-পায়ে চোট থাকার কারণে বার্সার ম্যাচ ছাড়াও লিগ ওয়ানে নিস, মোনাকো, দিজো ও বোর্দোর বিপক্ষে দেখা যায়নি ২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডকে। অন্যদিকে কোপ ডি ফ্রান্সের ম্যাচে ব্রেসটোয়িসের বিপক্ষেও খেলতে পারেননি তিনি। শুধু মোনাকোর বিপক্ষে হারতে হয়েছে মাউরিসিও পচেত্তিনোর দলকে। এছাড়া প্রতি ম্যাচেই দাপুটে ফুটবল খেলেছে প্যারিসের ক্লাবটি।

আজ বুধবার (১০ মার্চ) রাতে আবারও বার্সেলোনার বিপক্ষে নামতে হবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের। শেষ ষোলোর দ্বিতীয় লেগে দলের সবচেয়ে বড় তারকা নেইমারের উপস্থিতি নিয়ে রয়েছে নানা প্রশ্ন। যদিও সোমবার (৮মার্চ) পচেত্তিনোর শিবিরে যোগ দিয়েছেন নেইমার। সেরেছেন অনুশীলনও। এএস স্পোর্টস জানাচ্ছে, পার্ক দো প্রিন্সেসে বসতে চলা এই ম্যাচে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। আর যদি তাই হয়, তাহলে বার্সা ছাড়ার পর বন্ধু মেসির বিপক্ষে প্রথমবার ক্লাব ফুটবলে মুখোমুখি হবেন নেইমার।

এদিকে আরও সুসংবাদ রয়েছে পিএসজির জন্য। ব্রেসটোয়িসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে নেমেছিলেন চোটের কারণে বাইরে থাকা অ্যাঞ্জেল ডি মারিয়াকেও দেখা যাবে কাতালানদের বিপক্ষে। এদিকে রোনাল্ড কোম্যান নেতৃত্বাধীন বার্সাকে এই ম্যাচে অলৌকিক কিছুই করতে হবে। বড় ব্যবধানে না জিতলে ছিটকে পড়তে হবে চ্যাম্পিয়নস লিগ থেকে। – গোল ডটকম/

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া