adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপি নেতা মওদুদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি

নিজস্ব প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

এক মাসেরও বেশি সময় ধরে বিশ্বসেরা এই হাসপাতালে চিকিৎসাধীন সাবেক এই আইনমন্ত্রীর শরীর হঠাৎ সোমবার খারাপের দিকে যায়। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি মঙ্গলবার ( মার্চ) দুপুরে টেলিফোনে জানান, সিঙ্গাপুরে চিকিৎসাধীন দলের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তার ফুঁসফুঁসে পানি জমেছে। এছাড়া তিনি হার্টের সমস্যায় ভোগছেন।

রক্তের হিমোগ্লোবিন কমে যাওয়ায় গত বছরের ২৯ ডিসেম্বর মওদুদ আহমেদকে এভারকেয়ার হসপিটালে ভর্তি করানো হয়েছিল। তিনি সেখানে ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসা নেন। সেখানে তার হার্টে ব্লক ধরা পড়ায় রিং পড়ানো হয়।

১৩ জানুয়ারি সিসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ২০ জানুয়ারি হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। এরপর আবার ২১ জানুয়ারি তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২ ফেব্রুয়ারি রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে তিনি দেশ ছাড়েন। সেখানে দীর্ঘদিন আইসোলেশনে থেকে পরে এলিজাবেথে চিকিৎসা নেন। সঙ্গে তার স্ত্রী হাসনা জসিমউদদীন রয়েছেন। সেখান থেকেই তাকে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়েছে।

সাবেক আইনমন্ত্রী মওদুদ আহমদ তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া